×

জাতীয়

তিতাস উপজেলা নির্বাচন স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০১৯, ০৬:৩৮ পিএম

তিতাস উপজেলা নির্বাচন স্থগিত

ছবি: সংগৃহীত

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আজ রোববার বিকেল ৩টার দিকে নির্বাচন কমিশনের এ সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানান জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কায়জার মোহাম্মদ ফারাবী।

জানা যায়, রোববার তিতাস উপজেলার ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণের কথা ছিল। কিন্তু গতকাল শনিবার দিবাগত রাতে ভোট কেন্দ্রে সহিংসতা ও ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করার অভিযোগে উপজেলার ভিটিকান্দি, সাহাপুর, বন্ধরামপুরসহ ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এছাড়া রোববার ভোট চলাকালে জাল ভোট, কেন্দ্র দখল ও সহিংসতাসহ নানা অভিযোগে উপজেলার জিয়ারকান্দি, দুধঘাটা ও দাসকান্দি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

এদিকে উপজেলার বিভিন্ন কেন্দ্রে নৌকার প্রার্থী মো. শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদারসহ তার অনুসারী নেতাকর্মীদের বিরুদ্ধে সহিংসতা, কেন্দ্র দখল, ব্যালটে সিল মারা, মারধর ও জালভোটসহ বিভিন্ন অভিযোগ এনে দুপুরে ভোট বাতিলের দাবি জানান দলের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী পারভেজ হোসেন সরকার।

কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা কায়জার মোহাম্মদ ফারাবী বলেন, বিভিন্ন কেন্দ্রে নানা অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশনের নির্দেশে বিকেল ৩টার দিকে তিতাস উপজেলার সকল কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App