চরভদ্রাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি বসতঘর পুড়ে ছাই

আগের সংবাদ

শাহনাজ আমার হৃদয়ের মাঝে বেঁচে থাকবে : শবনম

পরের সংবাদ

ফের অন্তঃসত্ত্বা ঐশ্বরিয়া রাই !

প্রকাশিত হয়েছে: মার্চ ২৫, ২০১৯ , ৪:৪৮ অপরাহ্ণ | আপডেট: মার্চ ২৫, ২০১৯, ৪:৪৮ অপরাহ্ণ

Avatar

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের বিয়ে হয়েছে বনেদী পরিবারে। ওই পরিবারের যে কোনো কিছুতেই সবার মনোযোগ থাকে। অভিষেক-ঐশ্বর্যের সংসার নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

এবার শোনা যাচ্ছে অভিষেক-ঐশ্বর্যের সংসারে নতুন অতিথি আসতে যাচ্ছে। ফের অন্তঃসত্ত্বা হয়েছেন ঐশ্বর্য। এই গুঞ্জনের সূত্রপাত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ছবি থেকে। ছবিটি ঐশ্বরিয়া রাই ও তার স্বামী অভিষেক বচ্চনের গোয়া ভ্রমণকালের।

টুইটারে দ্য গোয়া এভরিডে নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। ছবিতে দুজনকে পাশাপাশি হাতে হাত রেখে সৈকতে হাঁটতে দেখা গেছে। সমুদ্রে ভ্রমণকালে এই দম্পতির একান্তে সময় কাটানোর মুহূর্ত এতে ধরা পড়েছে।

ছবিতে দেখা গেছে, ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টি-শার্ট ও শর্টস। আর অভিষেক পড়েছেন থ্রি কোয়ার্টারে প্যান্ট। ছবিতে ঐশ্বরিয়ার শারীরিক গঠনে বেশ পরিবর্তন দেখা গেছে। সেটি দেখেই টুইটার ব্যবহারকারীদের অনুমান, দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া।

ছবিটি দেখে অনেকেই বলছেন, তুলনামূলক মোটা হয়েছেন ঐশ্বরয়িা। বেবি বাম্পও নাকি স্পষ্টই বোঝা যাচ্ছে। তবে কী আরাধ্যার আরও এক সঙ্গী আসতে চলেছে। এই প্রশ্নই ঘুরছে ফ্যান মহলে। টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’

এ বিষয়ে বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইয়ের পক্ষে জবাব দিয়েছেন তার মুখপাত্র। তিনি বলেছেন, সাবেক বিশ্বসুন্দরীর ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুধুই গুজব।তিনি বলেছেন, বাজে একটি অ্যাঙ্গেল থেকে ছবিটি তোলা হয়েছে।তাই এমনটি মনে হয়েছে। ঐশ্বরিয়া-অভিষেক দম্পতি দ্বিতীয় সন্তানের আশা এই মুহূর্তে করছেন না।