×

জাতীয়

নোয়াখালীতে ২ গৃহবধূর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ০৭:১৩ পিএম

নোয়াখালীর চাটখিল ও কবিরহাট উপজেলার পৃথক স্থান থেকে আকলিমা আক্তার কাকুলি (২৫) ও সামছুন নাহার সাকি (৩৫) নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে আকলিমা আক্তার কাকুলিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। রোববার (২৪ মার্চ) সকাল ও দুপুরে মরদেহ দু’টি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতরা হলেন- চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের মামুন হোসেনের স্ত্রী ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের আব্দুল কাদেরের মেয়ে আকলিমা আক্তার কাকুলি এবং কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী সামছুন নাহার সাকি।

স্থানীয়রা জানান, শনিবার (২৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কাকুলিদের ঘর থেকে ছটফটানির শব্দ শোনা যায়। পরে বাড়ির লোকজন ঘরে গিয়ে কাকুলির মরদেহ দেখে বিষয়টি থানায় অবগত করলে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ কাকুলিকে মারধরের পর গলা টিপে হত্যা করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন বাংলানিউজকে বলেন, নিহতের শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করলেও ময়না-তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে, শনিবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সঙ্গে ঝগড়া করে কবিরহাট উপজেলার নলুয়া গ্রামে কিটনাশক পান করে সামছুন নাহার সাকি নামে এক গৃহবধূ। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App