×

খেলা

আবাহনীর জয়রথ আটকে দিল প্রাইম ব্যাংক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ০৬:০০ পিএম

আবাহনীর জয়রথ আটকে দিল প্রাইম ব্যাংক

মাশরাফি, সৌম্য, মোসাদ্দেক, সাব্বির, রুবেল, শান্ত, অমির মতো এক ঝাঁক তারকার দল আবাহনী এগোচ্ছিল দুর্দণ্ড প্রতাপে। পঞ্চম রাউন্ডের আগে কোচ খালেদ মাহমুদ সুজন অনেক বড় মুখ করে বলেছিলেন, ‘আমাদের টিম অনেক ভালো। এ দল নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়া সম্ভব।’

পোড় খাওয়া যোদ্ধা খালেদ মাহমুদ সুজন দীর্ঘ দিনের অভিজ্ঞতা থেকে আরও একটি কথা বলেছিলেন-‘ক্রিকেট ইজ এ ফানি গেম। ভালো চলতে চলতে একটি খারাপ দিন আসতেই পারে।’

কে জানতো, জাতীয় দলের সাবেক এই অধিনায়কের কথা পরের দিনই ফলে যাবে! হয়তো তিনি নিজেও ভাবেননি। কিন্তু এটাই যে নিয়তির বিধান। টানা চার ম্যাচ হেসেখেলে জিতে আজ শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের কাছে ১৬ রানে হেরে গেছে গতবারের চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

অধিনায়ক এনামুল হক বিজয়ের অনবদ্য শতকে ভর করে ৫ উইকেটে ৩০২ রানের বড় পুঁজি পেয়েছিল প্রাইম ব্যাংক। ১২৮ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ১০২ রান করেন বিজয়। এছাড়া অভিমান্যু ঈশ্বর ৮৫ আর পরের দিকে আরেকবার ঝড় তুলেন আরিফুল হক। মাত্র ২৭ বলে ৭ বাউন্ডারিতে ৫১ রানে অপরাজিত থাকেন আরিফুল।

জবাবে ওয়াসিম জাফরের ৯৪ আর নাজমুল হোসেন শান্তর ৭৩ রানের পরও ২৭৯ রানে ৮ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে আবাহনী। মোসাদ্দেক হোসেন চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ইনিংসের ৭ বল বাকি থাকতে আবাহনী থামে ২৮৬ রানে। মোসাদ্দেক ৪৭ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় করেন ৫২ রান।

প্রাইম ব্যাংকের পক্ষে ৩টি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, আবদুর রাজ্জাক আর আল আমিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App