নেত্রকোনায় পুকুরের পানিতে ১০ দিন ধরে জ্বলছে আগুন

আগের সংবাদ

রঙ বদলানো সু-প্রভাতের বাস উধাও

পরের সংবাদ

এবার আইপিএল সম্প্রচার করবে না পাকিস্তান

প্রকাশিত হয়েছে: মার্চ ২১, ২০১৯ , ৬:৪১ অপরাহ্ণ | আপডেট: মার্চ ২১, ২০১৯, ৬:৪১ অপরাহ্ণ

Avatar

আগামী ২৩ মার্চ থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। কিন্তু এবারের আইপিএলের কোনো ম্যাচ পাকিস্তানে সম্প্রচার করা হবে না বলে ঘোষণা দিয়েছেন পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ আহমেদ চৌধুরী।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি থেকে ১৭ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত পাকিস্থান সুপার লিগের (পিএসএল) সম্প্রচার মাঝপথে থামিয়ে দিয়েছিল ভারত। তারই পাল্টা হিসেবে এবার আইপিএল নিষিদ্ধের সিদ্ধান্ত নিল পাকিস্তান সরকার।

গত ১৪ ফেব্রুয়ারি ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসী হামলায় দেশটির আধা সামরিক বাহিনীর ৪০ জন সদস্য নিহত ও অনেকেই আহত হন। এই ঘটনার পর ভারত ও পাকিস্তান মুখোমুখি অবস্থানে চলে আসে। অনেকটা যুদ্ধংদেহী অবস্থা।

সন্ত্রাসী হামলার পরিপ্রেক্ষিতে পিএসএল’র সম্প্রচারের দায়িত্ব থেকে সরে আসে ভারতীয় প্রতিষ্ঠান রিলায়েন্স মিডিয়া। সেই ঘটনার জবাবেই এবার আইপিএল নিয়ে একই ভূমিকায় নামছে পাকিস্তান।

পাকিস্তানের এক টিভি চ্যানেলকে ফাওয়াদ আহমেদ চৌধুরী বলেন, ‘পিএসএল চলাকালীন ভারতীয় প্রতিষ্ঠান ও সরকার যেভাবে পাকিস্তানের ক্রিকেটকে টার্গেট করেছে…এরপর আমরা পাকিস্তানে আইপিএল সম্প্রচার বরদাস্ত করতে পারি না।’

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা