×

জাতীয়

আশুলিয়ায় যুবকের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ০৬:২৪ পিএম

আশুলিয়ায় যুবকের লাশ উদ্ধার

সন্তানের মরদেহ শনাক্তের পর মায়ের আহাজারি। (ছবি : কালের কণ্ঠ)

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত ও জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ন নামে একটি আবাসন প্রকল্পের নির্জন মাঠের পাশে মসজিদের পূর্ব পাশ থেকে ওই যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম কবির (২২)। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতী থানার বেড়িপোটলা গ্রামের ইউসুফ আলীর ছেলে। নিহতের মা কল্পনা ছেলের মরদেহ শনাক্ত করে বলেন, কবির গাজীপুরে একটি তৈরি পোশাক কারখানায় কাজ করত।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হোসেন জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে জামগড়া এলাকার রূপায়ন আবাসিক প্রকল্পের মাঠ থেকে কবির নামে এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে প্রায় ১৫-২০টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তিনি আরো জানান, কে বা কারা তাকে কুপিয়ে হত্যার পর নির্জন ওই মাঠে ফেলে রেখে গেছে। হত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতকে শনাক্ত করেছে তার মা। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App