×

জাতীয়

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০১৯, ০৭:২৩ পিএম

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬

রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তের গুলিতে সহকারী প্রিজাইডিং অফিসার মো. আমির হোসেনসহ ৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১৪ জন। নিহত অন্যরা হলেন-আনসার সদস্য আল আমিন, বিলকিস আক্তার, জাহানারা, মন্টু চাকমা ও মিহির কান্তি দত্ত।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের সিজক এলাকায় নির্বাচনী কাজ শেষে উপজেলা সদরে ফেরার পথে নয় কিলো এলাকায় হামলার শিকার হন তারা।

বার্স্ট ফায়ারের পর রক্তে-ভেজা গাড়িবাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মঞ্জুরুল আলম জানিয়েছেন, সন্ধ্যায় উপজেলার সিজক এলাকা থেকে ব্যালট পেপার বহনকারী গাড়ি নিয়ে সহকারী প্রিজাইডিং অফিসার মো. আমির হোসেনের নেতৃত্বে আনসার-ভিডিপি সদস্যরা বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরছিলেন।

পথে নয় কিলো এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের উদ্দেশে তাদের গাড়ি লক্ষ্য করে বার্স্ট ফায়ার করে। এতে ঘটনাস্থলেই সহকারী প্রিজাইডিং অফিসারসহ পাঁচজন নিহত হন। আর হাসপাতালে নেওয়ার পর মন্টু চাকমা নামে আরো একজন মারা যান। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাদিম সারোয়ার জানান, আহতদের উদ্ধার করে হেলিকপ্টারে করে চট্টগ্রামের সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App