×

জাতীয়

ভোটগ্রহণের সময় প্রিজাইডিং অফিসারের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০১৯, ০৫:৩৬ পিএম

পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণের সময় নওগাঁর মহাদেবপুর উপজেলায় প্রিজাইডিং অফিসার মাজেদুল ইসলাম (৫৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিহত মাজেদুল ইসলাম মহাদেবপুর হাজী দানেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন মাজেদুল। পরে পাশের মান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আজ সকালে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালনের জন্য ভোট কেন্দ্রে যান মাজেদুল ইসলাম। এ সময় দায়িত্ব পালনরত অবস্থায় হঠাৎ করেই শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তার।

নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. সাহিনুল ইসলাম প্রামানিক জানান, নওগাঁর মহাদেবপুর উপজেলার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাজেদুল ইসলামের মৃত্যুর পর ওই কেন্দ্রে নতুন প্রিজাইডিং অফিসার নিযুক্ত করা হয়। যথারীতি শান্তিপূর্ণভাবে ওই কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App