গণভবনের পথে ডাকসুর নবনির্বাচিত নেতারা

আগের সংবাদ

ঝড়ে মঞ্চের সব উড়ে গিয়েছিল-ন্যান্সি

পরের সংবাদ

ঐশীর মিশন এক্সট্রিম

প্রকাশিত হয়েছে: মার্চ ১৬, ২০১৯ , ৩:৫৫ অপরাহ্ণ | আপডেট: মার্চ ১৬, ২০১৯, ৩:৫৫ অপরাহ্ণ

Avatar

‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র মুকুটধারী জান্নাতুল ফেরদৌস ঐশী। এর মধ্য দিয়ে ঐশীর চলচ্চিত্রে অভিষেক হতে চলছে।
সিনেমায় অভিষেক এবং চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে ঐশী বলেন, কিছু দিন আগে নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। সত্যি বলতে আমি এ ধরনের সুন্দর চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছিলাম। যখন এমন সুন্দর গল্পের সন্ধান পেয়ে গেলাম। তখন তার সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরে আনন্দ হচ্ছে। এ ছবির মাধ্যমেই আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে।
এ প্রসঙ্গে তিনি আরো বলেন, মিশন এক্সট্রিমের গল্পটা খুব সুন্দর। গল্পের প্রয়োজনে আমাকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে হবে। সিনেমায় আমাকে আত্মনির্ভর একটি মেয়ের চরিত্রে দেখতে পাবেন। ইতোমধ্যে সিনেমার শুটিংয়ের জন্য আমি মানসিকভাবে প্রস্তুত হয়েছি এবং পাশাপাশি অভিনয়ের রিহার্সাল করছি। তবে প্রথম কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছি তাই একটু ভয়ও হচ্ছে! সবমিলিয়ে এ এক অন্যরকম অনুভ‚তি।
মিশন এক্সট্রিম সিনেমাটি মূলত ক্রাইম, থ্রিলার, অ্যাকশন নির্ভর দেশীয় পটভ‚মির একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে। ইতোমধ্যে নির্মাতা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশনের ব্যানারে রোমাঞ্চকর থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। ‘মিশন এক্সট্রিম’ ছবিটি পুলিশি অ্যাকশন নির্ভর দ্বিতীয় সিনেমা।
‘মিশন এক্সট্রিম’ সিনেমায় ঐশী আরেফিন শুভর বিপরীতে অভিনয় করবেন। এ ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন তাসকিন রহমান, শামস সুমন, সুষমা সরকার, মিশা সওদাগর, সাদিয়া নাবিলাসহ আরো অনেকে।
এদিকে সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন অস্ট্রেলিয়া প্রবাসী অভিনেত্রী সাদিয়া নাবিলা। সিনেমাটিতে তিনি পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস অফিসারের ভ‚মিকায় অভিনয় করবেন। অন্যদিকে, সিনেমায় ভিলেনের ভ‚মিকায় দেখা যাবে তাসকিন রহমানকে।
সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ রচনা করেছেন সানী সানোয়ার। আসছে ১৭ অথবা ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে এবং এপ্রিল মাস পর্যন্ত চলবে। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার।
উল্লেখ্য, পিরোজপুরের আ. হাইয়ের ছোট মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ খেতাব লাভ করেন। তিনি ২০০০ সালের ২৭ আগস্ট জন্মগ্রহণ করেন। দুই বোনের মধ্যে তিনি ছোট। তিনি বর্তমানে নিজেকে অভিনয়ের পাশাপাশি মডেলিং এ যুক্ত রাখতে চাচ্ছেন।