ইলিশ সংরক্ষণ ও উন্নয়নে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

রণবীরের সঙ্গে একান্তে ২৬তম জন্মদিন কাটাবেন আলিয়া!

পরের সংবাদ

মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে ধস্তাধস্তির সময় যুবক গুলিবিদ্ধ

প্রকাশিত হয়েছে: মার্চ ১৫, ২০১৯ , ৭:৩১ অপরাহ্ণ | আপডেট: মার্চ ১৫, ২০১৯, ৭:৩১ অপরাহ্ণ

Avatar

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার কামারকান্দা গ্রামে মধ্যরাতে পুলিশের সঙ্গে একদল যুবকের ধস্তাধস্তি হয়েছে। এ সময় পুলিশের শর্টগানের গুলিতে এক যুবক গুলিবিদ্ধ ও এক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ চার যুবককে আটক করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে কামারকান্দা পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যুবক শাহাদাত হোসেন শ্যামলকে (২০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও আহত সিরাজদীখান থানার কনস্টেবল মো. রাসেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটকরা হলেন- সজিব মন্ডল (২৩), কৃষ্ণ বাড়ৈ (২৪), গোবিন্দ (২৪) ও জনি সিকদার (২০)। আটকদের বাড়ি কেরানীগঞ্জ মডেল থানা ও নবাবগঞ্জ এলাকায়। গুলিবিদ্ধ যুবক শ্যামল কেরানীগঞ্জ মডেল থানাধীন ঘাটারচর গ্রামের তাহের আলীর ছেলে।

সিরাজদীখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে তিনটি মোটরসাইকেলযোগে ছয়জন যুবক কেরানীগঞ্জ থেকে নবাবগঞ্জ যাচ্ছিলেন। এ সময় সিরাজদীখান উপজেলার কামারকান্দা পুলিশ বক্সের সামনে পুলিশ মোটরসাইকেল আরোহীদের থামার জন্য সিগন্যাল দেয়। কিন্তু মোটরসাইকেল আরোহীরা পুলিশের সিগন্যাল অমান্য করে নবাবগঞ্জের দিকে চলে যান।

কিছুক্ষণ পর নবাবগঞ্জ থেকে মোটরসাইকেল আরোহীরা কেরানীগঞ্জের উদ্দেশ্যে ফিরছিলেন। এ সময় পুনরায় পুলিশ বক্সের সামনে এলে সিগন্যাল পেয়ে মোটরসাইকেল আরোহীরা সেখানে থামেন।

এ সময় মোটরসাইকেল আরোহী যুবকদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয় ও উভয়ের মধ্যে ধস্তাধস্তি বেধে যায়। একপর্যায়ে পুলিশের শর্টগান থেকে অসাবধানতাবশত গুলি বের হয়ে যায়।

এতে শ্যামল নামে এক যুবক গুলিবিদ্ধ হন। এছাড়া পুলিশ কনস্টেবল রাসেল আহত হন।