×

জাতীয়

নৌকায় ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০১৯, ০৭:৪১ পিএম

নৌকায় ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

নৌকায় ভোট চাইলেন মুহিত/ ছবি: সংগৃহীত

সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুনু মিয়ার নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। একই সঙ্গে আওয়ামী লীগ মনোনীত দুই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলতাব হোসেনের তালা ও জুলিয়া বেগমের কলস প্রতীকেও ভোট চান তিনি।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে বিশ্বনাথ নতুনবাজারের নুনু মিয়ার সমর্থনে এক পথসভায় তিন প্রার্থীকে পরিচয় করিয়ে দেন আবুল মাল আবদুল মুহিত। এ সময় জনসাধারণের কাছে নৌকা মার্কায় ভোট চান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আমির আলী, মকদ্দছ আলী এবং সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ ফরিদ আহমদ, সাবেক কমিশনার বীর মুক্তিযুদ্ধা আবদুল খালিক, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ও মহানগর তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে আরও বক্তব্য রাখেন- শাহ আসাদ, সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, ফয়েজ আহমদ সেবুল, অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান, ছুরাব আলী, আতিকুর রহমান আতিক, হাবিবুর রহমান, কামরুজ্জামান সেবুল ও মুহিবুর রহমান সুইট।

এই সভায় জনসাধারণের কাছে ভোট চেয়ে আরও বক্তব্য রাখেন- নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী নুনু মিয়া, আলতাব হোসেন ও জুলিয়া বেগম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App