×

জাতীয়

আবাসন ব্যবসার কালো মেঘ কেটে গেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০১৯, ০৫:৩৮ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আবাসন ব্যবসা একটি চ্যালেঞ্জের মধ্যে পড়ে গিয়েছিল। এখন সে কালো মেঘ অনেকটা কেটে গেছে। এ ব্যবসার সুন্দর ভবিষ্যৎ আমি দেখতে পাচ্ছি। বৃহস্পতিবার রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত ৪ দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে সরকার বিগত ১০ বছর দেশে প্রচুর অবকাঠামোগত উন্নয়ন করেছে। আবাসন ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, একজন লোক তার সারা জীবনের সব সঞ্চয় দিয়ে প্লট কিংবা ফ্ল্যাট কিনতে যান। কিন্তু সেখানে যখন প্রতারণার শিকার হন তখন আবাসন ব্যবসার জন্য এটা মঙ্গল বয়ে আনে না। গুটি কয়েক মন্দ লোকের কারণে আবাসন ব্যবসার সুনাম ক্ষুণœ হচ্ছে। তাই এসব প্রতারককে ধরতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো- চেয়ারম্যান কামাল মাহমুদ এবং ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। পরে রিহ্যাব নেতাদের নিয়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের’ উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App