সোনাগাজী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দ্বিমুখী লড়াই

আগের সংবাদ

ঘাটাইলে প্রেস ক্লাবে লেখকসঙ্গ ও আলোচনাসভা অনুষ্ঠিত

পরের সংবাদ

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় শিক্ষিকা নিহত

প্রকাশিত হয়েছে: মার্চ ১৪, ২০১৯ , ১:২০ অপরাহ্ণ | আপডেট: মার্চ ১৪, ২০১৯, ১:২০ অপরাহ্ণ

Avatar

মিরসরাইয়ে বেপরোয়া গতির একটির পিকআপের ধাক্কায় মোসাম্মৎ রহিমা আক্তার নামে এক শিক্ষিকা নিহত হয়েছেন। তিনি উপজেলার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের পাঠদান করতেন বলে জানা গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম শহর থেকে ট্রেনিং শেষ করে বাড়ি যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
রহিমা আক্তার উপজেলার কাটাছরা ইউনিয়নের আবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নাদু সওদাগরের স্ত্রী। তাদের ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।
আবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ খান জানান, রহিমা আক্তার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি বিজ্ঞান বিভাগের শিক্ষক। বুধবার টিসিজি (বিজ্ঞান) বিষয়ে ৬দিনের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণের জন্য চট্টগ্রামের আগ্রাবাদের কলকাকলী উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণ শেষে সন্ধ্যায় উপজেলার চিনকী আস্তানা ষ্টেশনে ড্রেমু ট্রেন থেকে নেমে বাড়ি যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গিয়ে বেপরোয়া পিকআপের ধাক্কায় ঘটনাস্থলে মারাত্মক আহত হন। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে রহিমা আক্তারকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত হওয়ার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহতের লাশ বা স্বজনদের কাউকে পায়নি।