নেত্রকোনায় ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

আগের সংবাদ

ঢাকার সিনেমায় রিয়া সেন

পরের সংবাদ

মা হলেন দীপিকা!

প্রকাশিত হয়েছে: মার্চ ১৪, ২০১৯ , ৭:১০ অপরাহ্ণ | আপডেট: মার্চ ১৪, ২০১৯, ৭:১০ অপরাহ্ণ

Avatar

বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রনবীর সিংয়ের বিয়ে হয়েছে গেল বছরের নভেম্বর মাসে। রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে বছরগুলোতে তারা ‘কবে বিয়ে করছেন?’ প্রশ্নটির সম্মুখে পড়েছেন বার বার। এরপর বিয়ে হলো। বিয়ের রেশ কাটতে না কাটতেই তাদের ঘিরে নতুন প্রশ্ন তৈরি হয়েছে। নতুন প্রশ্নটা হল কবে বাব-মা হবেন তারা? বিয়ের কয়েক মাস যেতে না যেতেই দীপিকার অন্তস্বত্তা হওয়ার গুঞ্জন ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা মা হতে চলেছেন এমন গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এবার সংবাদ এলো এরই মধ্যেই নাকি বাবা-মা হয়ে গেছেন রনবীর-দীপিকা। কীভাবে মা হলেন দীপিকা ? তাদের সন্তানের নাম শুনলেও চোখ কপালে উঠবে অনেকের। জনপ্রিয় এই তারকা দম্পতির সন্তান নাকি বলিউডের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান।

বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি স্ট্রিট ডান্স থ্রিডি এর শুটিং শেষ করতে লন্ডনে পাড়ি জমান বরুণ ধাওয়ান। সেই সফরে তার সঙ্গী হন রনবীর-দীপিকা। তারা যাচ্ছিলেন মাদাম তুসোয় দীপিকার মোমের মূর্তি উদ্বোধন করতে। বিমান সফরে তিনজনের আড্ডা উঠল জমে। আর সেই আড্ডার এক ঝলক শেয়ার করেন বরুণ ধাওয়ান।

একটি ভিডিও শেয়ার করে বরুণ লেখেন, ‘এই মুহূর্তে আমি আমার দত্তক মা-বাবার সঙ্গে আছি। সফরে তারা আমার দারুণ খেয়াল রাখছেন।’ দীপিকাও জানালেন তিনি ও রণবীর বরুণের দেখাশুনা করছেন।

দীপিকা বলেন, ‘আমরা খেয়াল রেখেছি বরুণ যাতে ঠিক সময়ে ডিনার করে, ঘুমোতে যায়, ব্রেকফাস্ট করে এবং অবশ্যই টয়লেটে যায়। আর এখন ওকে আমরা আশীর্বাদ করছি।’

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা