×

জাতীয়

কুড়িগ্রামে ডোবা থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৯, ০৭:৩৯ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ডোবা থেকে আমিনুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবলের উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব ফুলমতি গ্রামে চৌরাস্তার মোড়ের একটি কালভার্টের পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ।

নিহত কনস্টবল আমিনুল ইসলাম জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আক্কেলপুর গ্রামের মৃত কাজী জলিলুর রহমানের ছেলে। তার একটি ছেলে ও মেয়ে রয়েছে।

ফুলবাড়ী থানা সূত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য আমিনুল ইসলাম মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত থানায় ডিউটি করেছিলেন। এরপর তিনি ব্যক্তিগত কাজে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজারে গিয়েছিলেন। তবে ঠিক কি কারণে গিয়েছিলেন তা নিশ্চিত করতে পারেনি থানা পুলিশ। পরে স্থানীয়দের মাধ্যমে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা উদ্ধার করে।

পরে রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী থানায় নামাজে জানাজা শেষে তার মরদেহ কুড়িগ্রাম পুলিশ লাইনে পাঠানো হয়েছে। ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানীর কাছে পুলিশ সদস্য আমিনুল ইসলামের মৃত্যুর কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি চিকিৎসকের বরাত দিয়ে বলেন, হার্ট অ্যাটাকে ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। নিহত পুলিশ সদস্যের মরদেহ কুড়িগ্রাম পুলিশ সুপারের মাধ্যমে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App