×

খেলা

কাল সিঙ্গাপুর যাচ্ছেন মোশাররফ রুবেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৯, ০৫:৪৭ পিএম

কাল সিঙ্গাপুর যাচ্ছেন মোশাররফ রুবেল

সিঙ্গাপুর যাচ্ছেন রুবেল

ব্রেইন টিউমারে আক্রান্ত জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ রুবেল উন্নত চিকিৎসার লক্ষ্যে আগামীকাল (বৃহস্পতিবার) সকাল ৮টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশ্যে রওনা হবেন।

তার আগে দেশে সবার শুভকামনা এবং আশ্বাস পেয়ে আবেগাপ্লুত হয়েছেন রুবেল। সবার প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা।

আজ বিকেলে গণমাধ্যমের সঙ্গে আলাপে তিনি বলেন, ‘নান্নু ভাই (বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু), সুজন ভাই (সিইও নিজামউদ্দীন চৌধুরী), আকরাম ভাই (ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান), মাশরাফি, তামিম, মাহমুদউল্লাহ, সাকিব- এরা শুধু আমাকে শুভকামনাই জানায়নি, আশ্বাস দিয়েছে আমার পাশেই থাকার। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’

এর আগে গতকাল (বুধবার) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বিশদ এক বার্তা দিয়েছেন মোশাররফ। জাগোনিউজের পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো সেটি:

‘সবাইকে জানাতে চাই আমি আগামী বৃহস্পতিবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছি ইনশা’আল্লাহ্‌। আমি সবার ফোন কল ধরতে পারছি না। এজন্য সবার কাছে দুঃখিত। শুধু একটা কথা বলতে চাই আমি যে সবার কাছ থেকে দোয়া আর ভালোবাসা পেয়েছি, সত্যিই আমি আপ্লুত। চিরঋণী হয়ে গেলা। কিভাবে এই ঋণ শোধ করবো জানি না। শুধু ধন্যবাদ দিতে চাই।

সাকিব, তামিম, ম্যাশ, রিয়াদ, বিজয়, সানি, রিঙ্কু, তারেক ভাই, এনাম, রাজ্জাক, মার্শাল, সোহান, শুভ, হুমায়ূন, শাহীন, দিহান, শাহআলম ভাই, আকরাম ভাই, মিল্টন ভাই, উদয় ভাই, ফিরোজ ভাই, সুমন ভাই, দুর্জয় ভাই, নান্নু ভাই, সুজন ভাই, শোভন ভাই, মঞ্জু ভাই, হাসান ভাই, দেবুদা, এনাম ভাই, নাফিসা আপু, সালাউদ্দিন স্যার, ইমরান স্যার, ফাহিম স্যার, বাবু ভাই, হৃদয়, আমার পরিবারের সদস্যরা, আমার স্ত্রীর পরিবারের সদস্যরা, কুমিল্লা ভিক্টোরিয়ানস, খুলনা টাইটানস, গাজী গ্রুপ, ওয়ালটন, বিসিবি, ব্যাংক এশিয়া, জাহিদ চৌধুরী, মিনহাজ শাহীন ভাই, শাকিল, বিকেএসপির বন্ধুরা, ঢাবির বন্ধুরা এবং অবশ্যই আমার স্ত্রী ও সন্তানের প্রতি কৃতজ্ঞতা। হয়তো অনেক গুরুত্বপূর্ণ নাম বাদ পড়ে গেছে। সারাদিন লিখেও শেষ করা যাবে। সবার দোয়ায় ইনশা’আল্লাহ্‌ আবার সবার মাঝে ফিরে আসবো। সবার জন্য হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসা।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App