×

বিনোদন

সোনাক্ষীকে বিরক্ত না করতে আদালতের নির্দেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০১৯, ০৭:৩৪ পিএম

সোনাক্ষীকে বিরক্ত না করতে আদালতের নির্দেশ

অভিনেত্রী সোনাক্ষী সিনহা

সোনাক্ষীকে বিরক্ত না করতে আদালতের নির্দেশ

অভিনেত্রী সোনাক্ষী সিনহা

প্রতারণার মামলায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে গ্রেপ্তার করা যাবে না। তাকে বিব্রত বা বিরক্ত না করারও নির্দেশ দিয়েছে আদালত।

একাধিক গণমাধ্যম জানায়, ২২ ফেব্রুয়ারি মোরাদাবাদের কাটঘর পুলিশ স্টেশনে প্রমোদ শর্মা নামে এক অনুষ্ঠান আয়োজক সোনাক্ষীর বিরুদ্ধে এফআইআর করেন।

তিনি অভিযোগ করেন, গত বছর ৩০ সেপ্টেম্বর দিল্লির একটি অনুষ্ঠানে অংশগ্রহণের কথা ছিল সোনাক্ষীর। কিন্তু ৩৭ লাখ রুপি অগ্রিম নিয়েও শেষ মুহূর্তে আসেননি অভিনেত্রী। তাই প্রতারণার অভিযোগ দায়ের করেন সংগঠক।

শুক্রবার এলাহাবাদ হাইকোর্ট সোনাক্ষীর গ্রেফতারি পরোয়ানায় স্থগিতাদেশ দিয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় তথ্য জমা না পড়া পর্যন্ত তাকে গ্রেফতার করা যাবে না।

আদালতের নির্দেশ অনুযায়ী, অন্তর্বর্তী সময়ে কোনোভাবে অভিনেত্রীকে বিব্রত বা বিরক্ত করতে পারবে না অভিযোগকারী। এ দিকে সোনাক্ষীকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘টোটাল ধামাল’ সিনেমার আইটেম গানে। শিগগিরই মুক্তি পাবে ‘কলঙ্ক’। অভিষেক বর্মণের পরিচালনায় এ সিনেমায় আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ রায় কাপুরসহ অনেকে।

এ ছাড়া মাসখানেকের মধ্যে শুটিং ফ্লোরে যাচ্ছে সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’। এ সিরিজের প্রথম ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় শত্রুঘ্ন সিনহার মেয়ের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App