×

খেলা

সপরিবারে তাজমহল দর্শনে মাশরাফি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০১৯, ১০:১১ পিএম

সপরিবারে তাজমহল দর্শনে মাশরাফি

পরিবারের সঙ্গে মাশরাফি

মমতাজ ছিলেন সম্রাট শাহজাহানের স্ত্রী। শাহজাহান তার স্ত্রীকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসতেন। এই পত্নীপ্রেমের অক্ষয়কীর্তি হিসেবে ভারতে আগ্রার যমুনা নদীর তীরে তিনি নির্মাণ করেন তাজমহল, যেটি কিনা সপ্তাশ্চর্যের একটি।

এই তাজমহল দেখতে পৃথিবীর বিভিন্ন দেশ থেকেই পর্যটক যান। নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা গেছেন ভারত ভ্রমণে। তাজমহল দেখবেন না তা কি হয়?

মাশরাফি তাজমহল দর্শনে গেছেন এবং সেটা তার পরিবার নিয়েই। সোমবার (১১ মার্চ) ভারতের আগ্রার যমুনা নদীর তীরে তাজমহল এলাকাসহ বিভিন্ন দর্শনীয় স্থানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন মাশরাফির সহধর্মিণী সুমনা হক সুমি। সেই ছবিতেই দেখা যায়, মাশরাফি তার পরিবার নিয়ে বিভিন্ন দর্শনীয় এলাকা ঘুরে বেড়াচ্ছেন।

এ বিষয়ে মাশরাফির ঘনিষ্ঠ বন্ধু সুমন জানান, মাশরাফি মাঝে মধ্যে সময় কাটাতে বিভিন্ন দেশে যান। বর্তমানে এ ক্রিকেট তারকা তার সহধর্মিণী সুমনা হক সুমিসহ সন্তানদের নিয়ে ভারতে অবস্থান করছেন। সাথে তার (মাশরাফির) একমাত্র ছোট ভাইও রয়েছে।

মাশরাফির আরেক বন্ধু রবি জানান, গত ৪ মার্চ স্ত্রী-সন্তানদের নিয়ে ভারত যান বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। ১৪ মার্চ তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App