×

জাতীয়

শাহজালালে অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০১৯, ০৮:২৯ পিএম

শাহজালালে অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

পূর্ব ঘোষণা ছাড়াই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পিস্তল ও গুলি নিয়ে প্রবেশ করায় যশোরের চৌগাছার ফুলসাহারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মাসুদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার (১১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে তাকে গ্রেপ্তার করা হয়। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্ররণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দর সূত্র জানায়, সোমবার বিকেল সাড়ে ৪টায় মাসুদ চৌধুরী নভোএয়ারের একটি ফ্লাইটে যশোরে যাওয়ার উদ্দেশে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রবেশ করেন। তার হ্যান্ড ব্যাগ স্ক্যান করার সময় নিরাপত্তাকর্মীরা স্ক্যানিং মেশিনে একটি পিস্তলসহ ৭ রাউন্ড গুলি শনাক্ত করেন। পরে পূর্ব ঘোষণা ছাড়া পিস্তল ও গুলি নিয়ে টার্মিনালে প্রবেশের দায়ে মাসুদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা জানান, জিজ্ঞাসাবাদে মাসুদ চৌধুরী যশোরের চৌগাছার ফুলসাহারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলে নিজেকে পরিচয় দিয়েছেন।

বিমানবন্দর সমূহের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ইতিপূর্বে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ সকল যাত্রীকে পূর্ব ঘোষণা ছাড়া অস্ত্র বহন না করার জন্য অনুরোধ জানিয়েছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App