×

জাতীয়

টাঙ্গাইলে বরযাত্রীবাহী বাসে আগুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ০৯:৪৩ পিএম

টাঙ্গাইলে বরযাত্রীবাহী বাসে আগুন

বরযাত্রীবাহী চলন্ত বাসে আগুন

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের একটি যাত্রীবাহী চলন্ত বাসে হঠাৎ আগুন লাগে। আজ রোববার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই বাসস্ট্যান্ডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় বাস থেকে হুড়োহুড়ি করে নামার সময় বেশ কযেকজন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার সাভারের মধ্যপাড়া এলাকার বিপদ সাহার মেয়ের বৌভাত অনুষ্ঠানে যোগদানের জন্য বরযাত্রী নিয়ে ঠিকানা পরিবহনের একটি বাস টাঙ্গাইলের করটিয়ায় যাচ্ছিল। পথিমধ্যে দুপুর ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ বাসের ইঞ্জিনে আগুন লেগে যায়।

এ সময় বাসের যাত্রীরা হুড়োহুড়ি করে নামার সময় বেশ কয়েকজন যাত্রী আহত হন। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস সদস্যরা এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুর রহমান বলেন, ওভারহিটের কারণে বাসটির ইঞ্জিনে আগুন লাগে। পরে তা মুহূর্তের মধ্যেই পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কেউ অগ্নিদগ্ধ হয়নি বলে তিনি জানান।

এ ব্যাপারে মির্জাপুর গোড়াই হাইওয়ে পুলিশের এসআই আশরাফ বলেন, বরযাত্রীর একটি বাসে হঠাৎ করে আগুন লাগে। তবে এতে কেউ হতাহত হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App