×

খেলা

আরিফুলের অলরাউন্ড নৈপুণ্যে প্রাইম ব্যাংকের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০১৯, ০৫:৫১ পিএম

আরিফুলের অলরাউন্ড নৈপুণ্যে প্রাইম ব্যাংকের জয়

আরিফুলের অলরাউন্ড পারফরম্যান্স

আরিফুল হকের অলরাউন্ড নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ২ উইকেটের জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কষ্টার্জিত জয় হলেও আরিফুলের ব্যাটে-বলে ১৮ বল আগেই উদযাপনে মাতে প্রাইম ব্যাংক।

আজ শনিবার (০৯ মার্চ) মিরপুরে প্রথমে ব্যাট করা খেলাঘর ১৯৫ রানে গুটিয়ে যায়। জবাবে ৪৭ ওভারে ৮ উইকেট হারিয়ে জয় পায় প্রাইম ব্যাংক।

১৯৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার আনামুল হক (৩৭) ও রুবেল মিয়ার (৪৬) ৬৩ রানের উদ্বোধনী জুটি প্রাইম ব্যাংকে ভালো কিছুর ইঙ্গিত দেয়। তবে এই জুটি বিদায়ের পর নিয়মিত বিরতিতে উইকেট হারায় তারা। দারুন বল করে দলকে ম্যাচে ফেরান খেলাঘরের বোলাররা।

কিন্তু একপাশ আগলে রেখে শেষ পর্যন্ত প্রাইম ব্যাংকে জয় উপহার দেন আরিফুল। ৫১ বলে এই ডানহাতি ৩২ রানে অপরাজিত থাকেন। এছাড়া ৩৩ বলে ৩১ রান করে দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন নাহিদুল ইসলাম।

খেলাঘরের হয়ে ইরফান হোসেন তিনটি ও দুটি উইকেট পান রবিউল হক।

মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে আরিফুল-অলক কাপালিদের তোপে পড়েন খেলাঘরের ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৩৬ করেন অমিত মজুমদার। এছাড়া অষোক মেনারিয়ার ব্যাট থেকে আসে ৩৫ রান।

আরিফুল ৭.৫ ওভার বল করে মাত্র ২৪ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। আর কাপালি ৩টি উইকেট লাভ করেন।

অলরাউন্ড নৈপুণ্যের জন্য আরিফুল ম্যাচসেরা নির্বাচিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App