সরিষাবাড়ীর চরাঞ্চলে ভূট্টার বাম্পার ফলনের সম্ভাবনা

আগের সংবাদ

ত্বকের যত্নে টমেটোর ব্যবহার

পরের সংবাদ

চরভদ্রাসনে বিএনপি সভাপতির নির্বাচন বর্জন

প্রকাশিত: মার্চ ৬, ২০১৯ , ৪:৫৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ৬, ২০১৯ , ৪:৫৯ অপরাহ্ণ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন স্থানীয় বিএনপি সভাপতি মোঃ মোতাজ্জেল হোসেন মৃধা। আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে হাঙ্গর প্রতীকের চেয়ারম্যান পদে তিনি প্রচার প্রচারনা চালিয়ে আসছিলেন। বুধবার দুপুর ১২ টায় স্থানীয় প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন।
উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ নুরুদ্দিন মোল্যার সভাপতিত্বে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ মোতাজ্জেল হোসেন মৃধা। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা শ্রমিক দলের সভাপতি শেখ মোঃ আসলাম, বিএনপি নেতা পরশ উল্লাহ মৃধা ও ছাত্রদল নেতা শুভ সালাউদ্দিন মোল্যা প্রমূখ।
লিখিত বক্তব্যে উপজেলা বিএনপি সভাপতি জানান, তার পিতা মরহুম ইদ্রিস আলী মৃধা উপজেলার চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদে টানা ৩৪ বছরকাল চেয়ারম্যান ছিলেন। তাই পরিবারের বড় সন্তান হিসেবে এলাকাবাসীর চাপের মুখে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন তিনি। কিন্ত জাতীয়তাবাদী দল বিএনপি চলমান নির্বাচনে অংশ গ্রহন না করার কারনে দলের উপর আস্থা ও দলীয় নির্দেশনার প্রতি শ্রদ্ধা দেখিয়ে তিনি এ বছর উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়