×

জাতীয়

ঢামেক বাথরুমের জানালা ভেঙে পালিয়েছে আসামি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০১৯, ০৮:৩৮ পিএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন এক গুলিবিদ্ধ আসামি হাসপাতালের বাথরুমের জানালা ভেঙে পালিয়ে গেছে। ইদ্রিস মাতবর (৪০) নামে ওই আসামিকে খুঁজছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেক হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডের বাথরুমের ভাঙা জানালা আরও ভেঙে পালিয়ে যায় ইদ্রিস মাতবর। সে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার একটি ডাকাতি মামলার আসামি ছিল।

ওই ওয়ার্ডে চিকিৎসাধীন ইদ্রিসের পাহারায় ছিলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দুই সদস্য ও এক আনসার সদস্য। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ‘ওই আসামিকে খুঁজছি।’

যোগাযোগ করা হলে টঙ্গিবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ফেব্রুয়ারি মাসে টঙ্গিবাড়ী থানা এলাকায় একটি ডাকাতদল ডাকাতি করতে যায়। সেসময় ইদ্রিস মাতবরের শরীরে দু’টি গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে ছুটে গিয়ে পুলিশ ওই অবস্থায়ই তাকে গ্রেফতার করে। এরপর তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই মফিজুল জানান, আদালতের অর্ডার ছিল, সুস্থ না হওয়া পর্যন্ত ইদ্রিস হাসপাতালে থাকবে। ঢামেকে তার প্রহরার দায়িত্ব ছিল ডিএমপির। কিছুক্ষণ আগে শুনেছি সে পালিয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App