×

খেলা

ছিটকে গেলেন আন্দ্রে রাসেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০১৯, ১০:৪৭ পিএম

ছিটকে গেলেন আন্দ্রে রাসেল

আন্দ্রে রাসেল

ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেল সদ্য ওয়ানডে দলে ঢাক পাওয়া আন্দ্রে রাসেল। দলের সেরা বোলার কেমা রোচের বদলে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ দুইম্যাচে দলে ডাকা হয় এই তারকা অলরাউন্ডারকে। ইনজুরির কারণে রাসেলকে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডাব্লিউআই) দেওয়া এক বিবৃতিতে বলা হয়, ‘চিকিৎসক প্যানেলের পরামর্শে আন্দ্রে রাসেলকে দল থেকে বাদ দেয়া হয়েছে। দুবাইতে পরিক্ষা নিরিক্ষার করা হবে রাসেলের।’ আন্দ্রে রাসেলকে বাদ দিয়েই ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

কালোর্স ব্র্যাথওয়েটের পরিবর্তে টি-টোয়েন্টি দলে অধিনায়কের দায়িত্ব পালন করবেন জেসন হোল্ডার। সিডাব্লিউআইয়ের সভাপতি ও দল নির্বাচক কোর্টনি ব্রাউনি বলেন, ‘আসন্ন বিশ্বকাপের প্রস্তুতির জন্য ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দল নিয়েই টি-টোয়েন্টি দল ঘোষণা করা হয়েছে।

দলের অধিনায়ক, কোচ সবার সঙ্গে আলোচনা করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।’ সেন্ট লুসিয়ায় আগামী ৫ই মার্চ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। এর আগে ইংলিশদের বিপক্ষে ২-২ সমতায় শেষ হয় পাঁচম্যাচ ওয়ানডে সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল : ক্রিস গেইল, জন ক্যাম্পবেল, সাই হোপ, শিমরণ হ্যাটমায়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরাণ, ফাবিয়ান অ্যালেন, কার্লোস ব্রাথওয়েট, জেসন হোল্ডার(অধিনায়ক), অ্যাশলে নার্স, ওশানা থমাস, দেবেন্দ্র বিশু, শেলডন কটরেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App