×

জাতীয়

ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় তিন বন্ধুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০১৯, ০৯:১৪ পিএম

ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় তিন বন্ধুর মৃত্যু

গৌরীপুরে কাভার্ডভ্যানের চাপায় তিন বন্ধুর মৃত্যু। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার শিবপুর এলাকায় সোমবার বিকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ধুরুয়া গ্রামের আবদুস ছাত্তারের ছেলে মিলন মিয়া (২৫), জসিম উদ্দিনের ছেলে স্বপন মিয়া বাবু (২৫) ও কাজল মিয়ার ছেলে শিমুল মিয়া (২৬)। ওরা তিনজনই ছিল বন্ধু এবং প্রতিবেশী।

আজ সোমবার সন্ধ্যা ৭টার দিকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ মাহফুজুর রহমান ফোনে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে মিলন, স্বপন ও শিমুল একটি মোটরসাইকেলে ধুরুয়া যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের শিবপুর এলাকা অতিক্রম করার সময় কিশোরগঞ্জগামী দ্রুতগতির কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান মিলন। ওই ঘটনায় অপর দুই আরোহী স্বপন মিয়া ও শিমুল মিয়া আহত হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেয়া হলে অপরজন মারা যান।

এলাকাবাসী আরও জানায়, ওরা তিনজন বন্ধু ছিল। তারা সব সময় একসঙ্গে থাকত।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী মিলন ঘটনাস্থলেই মারা যান। আহত অপর দুজনের মধ্যে একজন পধিমধ্যে অপরজন হাসপাতালে নেয়ার পর মারা যান।

গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল-মামুন বলেন, কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক রয়েছে। আমরা মিলন মিয়া নামে একজন আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। তবে সাংবাদিকদের ভাইরা জানিয়েছেন অপর দুজন আরোহীর মৃত্যু হয়েছে। কিন্তু লাশ না দেখে আমরা ওই দুজনের মৃত্যুর বিষয়টি এই মুহূর্তে নিশ্চিত করতে পারছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App