×

খেলা

কাদেরের সুস্থতা কামনায় জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০১৯, ০৫:৫৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করেছে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন (বিডিডিএফএ)।

আজ সোমবার বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও মহাসচিব তরফদার মো. রুহুল আমিন এক বার্তায় বলেছেন, ‘আমরা ওবায়দুল কাদেরের আশু আরোগ্য কামনা করছি এবং তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি। আমরা আশা করি, অচিরেই ওবায়দুল কাদের সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন।’

ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। ইতিমধ্যেই তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাকে ভর্তি করা হবে। সোমবার বিকেল সোয়া চারটায় ওবায়দুল কাদেরকে নিয়ে এয়ার অ্যাম্বুলেস সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে।

ওবায়দুল কাদের রোববার সকালে অসুস্থ হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সিঙ্গাপুর পাঠানোর আগ পর্যন্ত সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App