×

আন্তর্জাতিক

কাশ্মিরে পাকিস্তানের গোলাবর্ষণ, দুই শিশুসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০১৯, ০৫:৪২ পিএম

কাশ্মিরে পাকিস্তানের গোলাবর্ষণ, দুই শিশুসহ নিহত ৩

ছবি: এনডিটিভি

কাশ্মিরের ভারত পাকিস্তান সীমান্তে পাক বাহিনীর গোলা বর্ষণে দুই শিশুসহ তার মা নিহত হয়েছেন। শুক্রবার রাতে পাকিস্তানে আটক পাইলট অভিনন্দনকে ফেরত দেয়ার কয়েক ঘণ্টা পর গভীর রাতে সীমান্তে ব্যাপক গোলা বর্ষণের ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের লাইন অব কন্ট্রোলের পাশে অবস্থিত পুঞ্চ জেলায় পাক বাহিনীর গোলাবর্ষণে রুবানা আক্তার নামের এক নারী তার দুই শিশু সন্তানসহ নিহত হয়েছেন। নিহত শিশু দুটির মধ্যে একটির বয়স পাঁচ বছর আর অন্যটির মাত্র নয় মাস।

প্রতিবেদনে জানানো হয়েছে, গোলা বর্ষণের ঘটনায় নিহত রুবানা আক্তার নামের ২৪ বছর বয়সী ওই নারীর স্বামীও গুরুতর আহত হয়েছেন। পুলিশ বলছে, পাকিস্তানের নিরাপত্তা বাহিনীর সদস্যরা গভীর রাতে বন্দুকের গুলি ও মর্টার বোমা ছোড়ে। তবে ভারতের পক্ষ থেকে তাদেরকে প্রতিহত করা হয় বলেও জানিয়েছে তারা।

ভারত ও পাকিস্তানের মধ্যে সীমান্ত নির্ধারণকারী রেখা লাইন অব কন্ট্রোলের সালত্রী নামক গ্রামে শুক্রবার এ হামলা চালায় পাকিস্তান। পুঞ্চ জেলার মানকোটে এলকাতেও গোলাবর্ষণের ঘটনায় এক নারী আহত হয়েছেন। মানকোট ও সালত্রী ছাড়াও পাকিস্তানের নিরাপত্তা বাহিনী কৃষ্ণঘাঁটি ও বালাকোটের বেশ কয়েকটি সেক্টরে হামলা চালায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App