×

জাতীয়

উপনির্বাচনে কালীগঞ্জে নৌকার জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১০ পিএম

উপনির্বাচনে কালীগঞ্জে নৌকার জয়

আ. লীগ প্রার্থী আশরাফুল আলম আশরাফ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আলম আশরাফ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ১১ হাজার ৫৮৯ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বিজু মোবাইল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৯৮৮ ভোট।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্ষন্ত কালীগঞ্জ পৌরসভার ১৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২০১৮ সালের ২২ সেপ্টেম্বর কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মকছেদ আলী বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় মেয়র পদটি শূন্য হয়।

এ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আশরাফুল আলম আশরাফ নৌকা প্রতীক এবং কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু মোবাইল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়াও এনামুল হক ইমান নামে এক ব্যক্তি নারিকেল গাছ প্রতীক নিয়ে ভোটে অংশ নিলেও তিনদিন আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রত্যাহার করে নেন।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা সূবর্ণা রানী সাহা জানান, কালীগঞ্জ পৌরসভায় এবার মোট ভোটার ৩৮ হাজার ৫৮৮ জন। মোট ভোট কেন্দ্র ১৯টি। নির্বাচনে ৯ জন ম্যাজিস্ট্রেটের নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্বায়িত্ব পালন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App