মোবাইল অ্যাপ্লিকেশন ‘হ্যালো ডাক্তার প্রো’

আগের সংবাদ

নতুন প্রসেসরযুক্ত ল্যাপটপ

পরের সংবাদ

উদ্যোক্তা হাটে ডায়না হোস্ট

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৪, ২০১৯ , ২:৪০ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০১৯, ২:৪০ অপরাহ্ণ

Avatar

আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাটে নানা ধরনের সেবা নিয়ে অংশ নিয়েছে ডায়নাহোস্ট। প্রতিষ্ঠানটির স্টলে প্রয়োজনীয় ডোমেইন, হোস্টিং, সার্ভার, ইমেইল সার্ভার, বাল্ক এসএমএস কিংবা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট নানা আরো অনেক সেবা পাওয়া যাবে।
ডায়নাহোস্ট লিমিটেডের প্রধান নির্বাহী খান মো. নাকিব স্বাধীন বলেন, ডায়নাহোস্ট লিমিটেড বর্তমানে দেশের প্রথমসারির ডোমেইন, হোস্টিং সার্ভার, ইমেইল সার্ভার, বাল্ক এসএমএস সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর একটি। বর্তমানে দেশ এবং দেশের বাইরে আমরা সেবা প্রদান করছি। ডোমেইন রেজিস্ট্রেশন, ট্রান্সফার, রিনিউ ইত্যাদির পাশাপাশি শেয়ার্ড হোস্টিং, ডেডিকেটেড হোস্টিং, ক্লাউড হোস্টিং, ভিপিএস সেবা প্রদান করছে ডায়নাহোস্ট।
তিনি আরো বলেন, ইমেইল সার্ভার সলিউশন, বাল্ক এসএমএস সলিউশন, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট ইত্যাদি সেবাও রয়েছে আমাদের। ২৪ ঘন্টা ৭ দিন গ্রাহক সেবা টিম আর অপ্রতিদ্ব›দ্বী সেবায় প্রতিদিন সন্তুষ্ট আমাদের হাজারো গ্রাহক। বর্তমানে ৬ হাজারের অধিক সন্তুষ্ট গ্রাহকদের নিয়ে তিলে তিলে বেড়ে উঠছে আমাদের ডায়নাহোস্ট পরিবার।
ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নেয়া সম্পর্কে খান মো. নাকিব স্বাধীন বলেন, আমাদের সব সার্ভিস ও সেবার ব্যাপারে জানা যাবে এই হাটে। আমাদের সার্ভিস সম্পর্কে জানাতেও আমরা উদ্যোক্তা হাটে অংশ নিয়েছি। সবাইকে আমাদের স্টল ভিজিট করার জন্য আমন্ত্রণ।
২২ ফেব্রæয়ারি শুরু হওয়া এই উদ্যোক্তাদের মিলনমেলা চলবে ২৪ ফেব্রæয়ারি পর্যন্ত। তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে তিন দিনব্যাপী ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তেনে বসেছে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট’। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে তরুণ উদ্যোক্তাদের এই মিলনমেলা। ডটনেট ডেস্ক