×

বিনোদন

সানাইয়ের বাগদান, বর সাবেক মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০০ পিএম

সানাইয়ের বাগদান, বর সাবেক মন্ত্রী

নবাগত চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভা। ছবি: সংগৃহীত

সানাইয়ের বাগদান, বর সাবেক মন্ত্রী

দেশের আলোচিত মডেল ও নবাগত চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভা। সম্প্রতি আপত্তিকর কিছু ছবি ও ভিডিও দিয়ে সমালোচিত হন তিনি। সর্বশেষ সাইবার ক্রাইমের হেফাজতে লাইভে গিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি।

সেই সানাই এবার বসছেন বিয়ের পিঁড়িতে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমকে নিজেই এই খবর নিশ্চিত করলেন তিনি। তবে বরের নাম ও পরিচয় প্রকাশ করতে চান না তিনি। শুধু জানালেন, পাত্র আওয়ামী লীগের সাবেক মন্ত্রী।

সানাই বলেন, 'পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।'

'সবশেষে আমি একজন মেয়ে। আমার একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই'- যোগ করেন এই মডেল।

সানাই জানান, তার বর দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও।

ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

সানাই বলেন, 'বরের নাম পরিচয় এখন জানাতে চাই না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের সব আয়োজন হবে। তখনই জানাব। ওর এটি দ্বিতীয় বিয়ে। আমাদের বয়সেও গ্যাপ আছে। তাতে আমার কোনো আপত্তি নেই।

আর দশটা নারীর মতো আমি চেষ্টা করবো সুখের জীবন গড়ে তুলতে।'

পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত হবেন বলেও জানালেন সানাই। শিগগিরই মুক্তি পাবে তার প্রথম সিনেমা 'ময়নার ইতিকথা'।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App