×

জাতীয়

ক্ষতিগ্রস্তদের দ্রুত সহায়তার আহ্বান জিএম কাদেরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৯ পিএম

ক্ষতিগ্রস্তদের দ্রুত সহায়তার আহ্বান জিএম কাদেরের

চকবাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের দ্রুত সহায়তার আহ্বান জিএম কাদেরের। ছবি: সংগৃহীত

চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

তিনি আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন চকবাজারে অগ্নিদগ্ধদের দেখতে যান। পরে সাংবাদিকদের তিনি বলেন, ২০১০ সালের নিমতলীতে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটির সুপারিশ বাস্তবায়িত হলে আজ আমাদের এ রকম ভয়াবহতা দেখতে হতো না।

জিএম কাদের বলেন, একুশের মাসে আরেকটি ভয়াবহ ঘটনা জাতিকে মর্মাহত করেছে। তিনি বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ী ব্যক্তিদের শাস্তির আওতায় আনতে এবং বিভিন্ন তদন্ত কমিটির সুপারিশমালা দ্রুত বাস্তবায়ন করতে হবে। মানবিক দিক বিবেচনা করে নিহত এবং আহত ব্যক্তিদের ক্ষতিপূরণ বাড়িয়ে দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি। এ সময় তিনি স্বজনহারা পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা ফকরুল আহসান শাহজাদা, নির্মল দাশ, সুলতান মাহমুদ, শাহজাহান কবির, মিয়া আলমগীর, শহিদুল ইসলাম সেন্টু, শফিকুল ইসলাম দুলাল, মো. দ্বীন ইসলাম শেখ, কামাল হোসেন, জারা আলী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App