সানাইয়ের বাগদান, বর সাবেক মন্ত্রী

আগের সংবাদ

রোববার নোবিপ্রবির দ্বিতীয় সমাবর্তনে যাচ্ছেন রাষ্ট্রপতি

পরের সংবাদ

নতুন নায়কে মেতে মাহি

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৩, ২০১৯ , ৯:০২ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ৯:০৩ অপরাহ্ণ

Avatar

মাহিয়া মাহি সবচেয়ে বেশি ছবি করেছেন তার ক্যারিয়ারের প্রথম নায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে। এই নায়কের সঙ্গে মাহির জুটিও দর্শকপ্রিয়। কিন্তু মাহি এখন পুরনো নায়কদের হাত ছেড়ে নতুন নায়কে মজেছেন। তার নতুন নায়কের তালিকায় দেখা যাচ্ছে দেশি কিছু তাজা মুখ। এমনকি বাদ যায়নি ভারতের নায়কও। গত বছর মাহির বিপরীতে তিনজন নতুন নায়ককে দেখেছেন দর্শকরা।
এদের মধ্যে প্রথমেই আসবে বনির কথা। কলকাতার উঠতি নায়ক বনি। ওখানে ছবি করেছেন ‘তোমাকে চাই’, ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘বরবাদ’, ‘গার্লফ্রেন্ড’ ইত্যাদি। ছবিগুলো তেমন ব্যবসা না করলেও পরিচালক ওয়াজেদ আলী সুমন নায়কটিকে এপারে নিয়ে আসেন। বনির বিপরীতে চুক্তিবদ্ধ করেন মাহিকে। এই ফ্রেশ জুটিকে নিয়ে গত বছর নির্মিত হয় ‘মনে রেখো’। দেশের বড় প্রযোজনা সংস্থা হার্টবিট প্রডাকশনের ছবিটি গত বছর ঈদুল আজহায় মুক্তি পায়। কিন্তু ছবিটি কাক্সিক্ষত ব্যবসা করতে পারেনি। মাহি-বনি জুটিকে লুফে নেননি দর্শকরা।
গত বছর কলকাতার নায়ক সোহমের বিপরীতেও দর্শকরা মাহিকে দেখেছেন। যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুই শুধু আমার’ ছবিতে সোহম ও মাহি একত্রিত হয়েছেন। দুজনকে মিলিয়েছেন জয়দীপ মুখার্জি। তিনি ‘শিকারী’ নির্মাণ করে এ দেশে পরিচিতি পেয়েছেন। পরে নির্মাণ করেছেন ‘নবাব’ এবং ‘চালবাজ’। সোহম ছাড়াও মাহির পুরনো আরেক নায়ক ওম ছিলেন ‘তুই শুধু আমার’। ওমের সঙ্গে ‘অগ্নি’ ছবিতে আগেই অভিনয় করেছেন মাহি। সোহম তার জন্য নতুন অভিজ্ঞতা। কিন্তু মাহি-সোহম জুটি দর্শকদের মধ্যে সাড়া ফেলতে পারেননি।
গত বছর মাহি দেশের একজন নতুন নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়েছেন। এই নায়কের নাম রোকন। ‘পবিত্র ভালোবাসা’ ছবিতে রোকন ও মাহি জুটি বাঁধেন। ছবিটি পরিচালনা করেন ‘খায়রুন সুন্দরী’ খ্যাত নির্মাতা এ কে সোহেল। ‘পবিত্র ভালোবাসা’ প্রযোজনা করছেন নায়ক নিজে। এ ধরনের ছবির ভাগ্যে যা ঘটে, তাই ঘটেছে ‘পবিত্র ভালোবাসা’র বেলায়।
একসঙ্গে কয়েকজন নতুন নায়ক নিজের ঝুলিতে পুরেছেন মাহি। যাদের মধ্যে দর্শকরা গতকাল থেকে দেখছেন তায়েব-মাহি জুটিকে। অভিনেতা ডি এ তায়েবের সঙ্গে মাহির প্রথম ছবি ‘অন্ধকার জগত’। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। গত বছর ‘সোনাবন্ধু’ ছবিতে নিজের অভিষেক ঘটিয়েছেন তায়েব। বিপরীতে ছিলেন পপি ও পরীমণি। এবার তায়েব আরো জনপ্রিয় নায়িকাকে পাশে পেয়েছেন। দেখার পালা মাহি তার নতুন নায়ক তায়েবকে নিয়ে সফলতার দেখা পান কিনা।
মাহির নতুন নায়ক তালিকায় আরো আছেন রুশো নামের একজন। এই নায়কের সঙ্গে ‘অবতার’ নামে একটি ছবি করছেন মাহি। ছবিটি পরিচালনা করছেন তারেক শিকদার। নায়কের সঙ্গে মাহির ছবি প্রকাশিত হতেই মাহি-ভক্তরা নাখোশ হয়েছেন। নায়ককে দেখে তাদের মনে ধরেনি। দর্শকরা পছন্দ না করলেও মাহি নিরীক্ষা করছেন একের পর এক নতুন নায়ককে নিয়ে। তার এমনই একজন নায়ক শিবলী নোমান। শিবলীর বিপরীতে মাহি ‘মন দেব মন নেব’ ছবিতে অভিনয় করছেন। পরিচালক রবিন খানের এটা প্রথম ছবি। প্রথম ছবি মাহি-শিবলী জুটিরও। শিবলী ইতোপূর্বে ‘তুখোড়’ নামে একটি ছবি করেছেন।
মাহির বিপরীতে অভিনয় করার কথা ছিল টেলিভিশনের ডাকসাইটে নায়ক সজলেরও। দুজনের প্রথম ছবি ‘হারজিত’ এখন নির্মাণাধীন। বদিউল আলম খোকন এ ছবির পরিচালক বলে জুটির সাফল্য নিয়ে সবাই আশাবাদী ছিলেন। কিন্তু ছবিটি শেষ হবে বলে আর মনে হচ্ছে না। কারণ ছবিটির অগ্রগতি মাঝপথে থেমে গেছে।
মাহি আজকাল নতুন নায়কদের সঙ্গে চুটিয়ে ছবি করছেন। দেখার পালা সফল জুটির বাইরে নতুন কোনো জুটির গ্রহণযোগ্যতা মাহি তৈরি করতে পারেন কিনা।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা