‘এমএ পাস’ ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা!

আগের সংবাদ

ডাক বিভাগের দুই স্মারক ডাকটিকিট প্রকাশ

পরের সংবাদ

টঙ্গীতে শুরু হয়েছে আন্তর্জাতিক আরচারি

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৩, ২০১৯ , ৭:৩২ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ৭:৩২ অপরাহ্ণ

Avatar

গাজীপুরের টঙ্গীতে শনিবার শুরু হয়েছে তৃতীয় আইএসএসএফ ইন্টারন্যাশনাল সলিডারিটি ওয়ার্ল্ড র‌্যাংকিং আরচারি চ্যাম্পিয়নশিপ। শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব মোহাম্মদ এসএম আলগার্নাস, কোষাধক্ষ্য বিনদাল্লাক আবদুল্লাজিজ সাদ, ওয়ার্ল্ড আরচারির মহাসচিব টম ডিলেন এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুদ্দিন হায়দার (অবঃ) ।

প্রতিযোগিতার তৃতীয় আসরে খেলছে আলবেনিয়া, আজারবাইজান, চাঁদ, ক্যামেরুন, জার্মানী, ভারত, ইরান, ইরাক, কাজাখস্তান, কেনিয়া, কিরগিজস্তান, সৌদী আরব, মালয়ি, মরক্কো, নেপাল, সুদান, সিরিয়া, থাইল্যান্ড, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, চাইনিজ তাইপে, সংযুক্ত আরব আমিরাত, উগান্ডা, আলজেরিয়া ও স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ দল:
রোমান সানা, ইমদাদুল হক মিলন, হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম, বিউটি রায়, নাসরিন আক্তার, দিয়া সিদ্দিকী, ইতি খাতুন, শেখ সজিব, অসীম কুমার দাস, আবুল কাশেম মামুন, মিলন মোল্যা, সুস্মিতা বনিক, বন্যা আক্তার, শ্যামলী রায় ও তামান্না পারভীন।

ম্যানেজার (পুরুষ দল): সালেহ আহমেদ।
ম্যানেজার (নারী দল): ফারহাদ জেসমিন লিটি।
প্রধান কোচ: মার্টিন ফ্রেডরিক।
সহকারী কোচ: জিয়াউল হক ও মোহাম্মদ হাসান।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা