×

বিনোদন

অগ্নিকাণ্ডে দগ্ধ মানুষের পাশে নায়ক বাপ্পি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:২৫ পিএম

অগ্নিকাণ্ডে দগ্ধ মানুষের পাশে নায়ক বাপ্পি

অগ্নিকাণ্ডে দগ্ধ মানুষের পাশে নায়ক বাপ্পি

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকে কাতর সারাদেশ। এই পরিস্থিতিতে ঘরে থাকতে পারলেন না চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। আহতদের পাশে দাঁড়াতে ছুটে গিয়েছেন ঢাকা মেডিকেলে কলেজের বার্ন ইউনিটে। সমবেদনা ও পাশে থাকার কথাও বলেছেন এই চিত্রনায়ক।

বাংলা ট্রিবিউনকে বাপ্পি জানান, রাতে বাসায় ফেরার পর বিষয়টি জানতে পারেন এই নায়ক। এরপর রাতে ঠিকমতো ঘুমাতে পারেনি তিনি। তাই সকাল ১০টার দিকে ছুটে গিয়েছেন হাসপাতাল ও মর্গে। সারাদিন এই স্থানগুলোই ছিলেন তিনি। বাসায় ফিরেছেন বিকাল ৪টায়।

তিনি বলেন, ‘মৃত্যু তো আমাদের সবার জন্যই অবধারিত। কিন্তু এমন মৃত্যু কেন হতে হবে? এটা মেনে নেওয়া যায় না। এতগুলো মানুষ, তাদের পরিবার, স্বপ্ন, আশ্রয়স্থল- সবই পুড়ে গেলে ওই আগুনে।’

তিনি জানান, চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। যতটুকু সম্ভব আহতদের পাশে থাকতে চান এই চিত্রনায়ক। বাপ্পি আরও বলেন, ‘আমি চাই, আমার মতো সবাই এগিয়ে আসুক। এটা খুব গুরুত্বপূর্ণ। আমি যতটুকু সম্ভব সবার সঙ্গেই কথা বলার চেষ্টা করেছি। যদি কারও আর্থিক সহায়তা দরকার হয়, আমি আমার সাধ্যমতো পাশে থাকতে চাই।’

উল্লেখ্য, গতকাল (২০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর পুরান ঢাকার চকবাজার এলাকার চুড়িহাট্টা শাহী মসজিদের সামনে একটি পিকআপের সিলিন্ডার বিস্ফোরণের পর আশেপাশের ভবনে আগুন ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট সাড়ে চার ঘণ্টার মতো কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়। এই অগ্নিকাণ্ডের পর বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ৭০টি মৃতদেহ উদ্ধার করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App