×

জাতীয়

বাগেরহাটে পুকুর থেকে মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৮ পিএম

বাগেরহাট জেলার মোরেলগঞ্জের একটি মাদ্রাসার পুকুর থেকে মাহামুদ শান্ত (৯) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় লোকজন। আজ বুধবার দুপুরে উপজেলার তেলিগাতি ইউনিয়নের চাপরি গ্রামের চাপরি জামে মসজিদ সংলগ্ন হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের পর থেকে মাদ্রাসার কারি শিক্ষক আবুবকর ও হাবিবুর রহমান গা ঢাকা দিয়েছেন। নিহত শান্ত পশ্চিম তেলীগাতি গ্রামের মাহমুদ খানের ছেলে। সে ওই মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, গত দুই সপ্তাহ আগে শান্তকে ওই মাদ্রাসায় ভর্তি করা হয়। বুধবার সকালে শান্তকে দেখতে যান তার মা। তখন মাদ্রাসার শিক্ষকরা তাকে বলেন যে শান্ত তো বাড়িতে গেছে। বাড়ি ফিরে আসেন তার মা। কিন্তু তখনও শান্ত বাড়ি না ফেরায় তাকে খুঁজতে শুরু করেন স্বজনরা।

অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে আবার মাদ্রাসায় যান শান্তর মা। সেখানে গিয়ে পুকুর পারে শান্তর জুতা দেখতে পান তিনি। পরে তার অনুরোধে স্থানীয়রা পুকুরে জাল ফেললে তাতে শান্তর মরদেহ উঠে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App