×

বিনোদন

প্রিয়াংকাকে সাবধান করলেন কারিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩০ পিএম

প্রিয়াংকাকে সাবধান করলেন কারিনা

কারিনা কাপুর

বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন বহুদিন হল। আপাতত, নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকি ভাবে এখন হলিউড নিবাসী হয়ে গিয়েছেন প্রিয়াংকা। সেখানে হলিউড তারকাদের নিয়ে এবং পাশ্চাত্য জীবনযাপনে পিগি চপস নাকি এতটাই ব্যস্ত যে বলিউড সম্পর্কে আজকাল কিছুই খবর রাখেন না।

প্রিয়াংকার এমন ব্যবহারে হতবাক কারিনা। সম্প্রতি, 'কফি উইথ করণ' এর সিজন ৬এর ১৯ তম এপিসোডে অতিথি হিসাবে করণ হাজির করেছিলেন প্রিয়াংকা ও কারিনাকে। আর এই বারই প্রথম প্রিয়াংকার সঙ্গে এই শোয়ে হাজির হয়েছিলেন সাইফ ঘরণী।

সেখানেই প্রিয়াংকার কাণ্ড দেখে তাজ্জব বনে যান। কারিনা জানান, গ্রীসে গিয়ে শ্যুটিংয়ের সময় সইফ প্রথম তাকে প্রেম নিবেদন করেছিলেন। তখন কিছুটা চমকে গিয়ে প্রিয়াঙ্কাও বলেও, তার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল। অর্থাৎ নিকও তাকে নাকি গ্রীসে গিয়েই প্রথম ভালোলাগার কথা জানিয়েছিলেন।

আর এরপরেই প্রিয়াংকার কাছে বরুণ ধাওয়ানের প্রেমিকার নাম জানতে চান করণ? আর এই প্রশ্নের উত্তর দিতে পারেননি দেশি গার্ল। এতেই অবাক হন কারিনা। বেবো অবশ্য বলিউডের সমস্ত গসিপই জানেন। তবে প্রিয়াংকার এমন অবস্থায়, কারিনা প্রিয়াংকারকে অবাক হয়ে প্রশ্ন করেন, বরুণ কার সঙ্গে প্রেম করে তুমি জানো না? তাহলে তুমি আজকাল শুধুমাত্র হলিউড স্টারদের খবরই রাখছ? মজার ছলে হলেও কিছুটা কটাক্ষ করে প্রিয়াংকারকে করিনা উপদেশ দেন শিকড় ভুলে যেও না।

উল্লেখ, বরুণ ধাওয়ান যে ছেলেবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন, এখবর বলিউডে প্রায় সবারই জানা। আর এ বছরই তারা নাকি বিয়েও সেরে ফেলবেন বলে জানিয়েছেন বরুণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App