তবে এবার যে যেতে হবে

আগের সংবাদ

কাগজের দিনকাল ও আমাদের পড়ালেখা

পরের সংবাদ

নরসিংদীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১, আহত ২০

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০১৯ , ৯:৫৭ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ৯:৫৭ অপরাহ্ণ

Avatar

নরসিংদীর বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুটিমারা নামক স্থানে শনিবার বিকেলে যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত। আহতদের মধ্যে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর রিমন (৭) নামে এক শিশু মারা গেছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ পর্যন্ত আহতদের মধ্যে ৭ জনের নাম জানা গেছে।

আহতরা হলেন- নেত্রকোনা জেলার মিজান (১৫), পাভেল (২২), গুরুতর আহত নরসিংদীর এরশাদ (৩০), বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের আলকাছ (৪০), আলফাজ (৪৫) ও তার স্ত্রী শামসুন্নাহার (৩০)। গুরুতর তিনজনকে ঢাকা মেডিকেল ও বাকীদের ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকা থেকে নেত্রকোনাগামী একটি যাত্রীবাহী বাস (কিশোরগঞ্জ-ব-১১-০০১৯) পুটিমারা নামক স্থানে আসলে ভৈরব থেকে ঢাকাগামী আরেকটি ফ্রেস কোম্পানীর ট্রাকের (ঢাকা মেট্রো- উ-১২-০৩৬৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে বাস ও ট্রাকটি ধুমড়ে মুচড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া ভাবে ভৈরবের দিকে যাচ্ছিল এ সময় উক্ত ট্রাকটির সাথে সংঘর্ষ হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে, পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি।