ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ শনিবার

আগের সংবাদ

সোনালি কাবিনের কবি আল মাহমুদ আর নেই

পরের সংবাদ

শরীয়তপুরে বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৫, ২০১৯ , ১০:৫৭ অপরাহ্ণ

শরীয়তপুরের ভেদরগঞ্জে একটি বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মহিষার ইউনিয়নের জাজিয়াহার খালের ওপর নির্মিত এ সেতুর পূর্বপাশের স্টিলের প্লেট ভেঙে পড়েছে।

এতে সন্ধ্যা থেকে সেতুটির দুই পাশে প্রায় দুই শতাধিক গাড়ি আটকে আছে। দুর্ভোগে পড়েছেন যাত্রীরা । কাঁচামাল নিয়ে বিপাকে পড়েছেন গাড়ির চালকরা ।

স্থানীয় সূত্রে জানা যায়, সড়ক ও জনপথ অধিদফতর শরীয়তপুর-চাঁদপুরে যোগাযোগের জন্য ১৯৯৮ সালে সেতুটি নির্মাণ করে। এরপর থেকে প্রয়োজনীয় সংস্কার না করায় সেতুটির ওপরের প্লেটের নাট খুলে যায়। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রেলের স্লিপার ভর্তি একটি ট্রাক সেতুটি পার হওয়ার দুটি প্লেট বিধ্বস্ত হয়।

ট্রাকচালক সালেক সরদার বলেন, বেনাপোল থেকে ট্রাক ভর্তি রেলের স্লিপার নিয়ে কুমিল্লা যাওয়ার পথে বেইলি সেতুটির প্লেটের নাট খুলে যায় এবং ট্রাকটির বামপাশের চাকা দেবে যায়।

গাড়িচালক সোহাগ শেখ, ওসমান শেখ ও মনির হোসেন বলেন, আমরা চট্টগ্রাম থেকে গাড়ি নিয়ে খুলনায় যাচ্ছিলাম। সেতুটি ভেঙে পড়ায় আবার চট্টগ্রাম ফিরে যেতে হবে।

শরীয়তপুর সড়ক ও জনপথ অধিদফতর নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম জানান, একটি ট্রাক প্রয়োজনের চেয়ে বেশি মাল বহন করে সেতুটির ওপর দিয়ে যাওয়ার সময় সেতুটি ভেঙে যায়। এতে করে যোগাযোগ ব্যবস্থা বিছিন্ন হয়ে যায়। দ্রুত সেতুটি মেরামতের ব্যবস্থা করা হবে।