×

জাতীয়

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৭ পিএম

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সদর উপজেলায় আওয়ামী লীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে যুবলীগ নেতা হাসান আলী খাঁ (২৪)কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা/ ছবি: সংগৃহীত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোর জেলার সদর উপজেলায় আওয়ামী লীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে যুবলীগ নেতা হাসান আলী খাঁ (২৪) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার দত্তপাড়ায় এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহত নাম হাসান আলী খাঁ দত্তপাড়া এলাকার মোংলা খাঁ এর ছেলে। তিনি সদর উপজেলার হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

নিহত হাসান আলীর পরিবার ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী সালাউদ্দিন সেন্টু গ্রুপের সাথে ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান ও তার সহযোগী কাদের গ্রুপের বিরোধ চলে আসছিল।

আজ সন্ধ্যার দিকে হাসান দত্তপাড়া বাজারের একটি চায়ের স্টলে আসলে সেন্টু গ্রুপের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সেন্টু গ্রুপের সদস্যরা পালিয়ে যায়।

আহত অবস্থায় হাসানকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App