ইতিহাস গড়ে জিতল পিএসজি

আগের সংবাদ

ধোনির দেশপ্রেম

পরের সংবাদ

ভালোবাসার মানুষের জন্য উপহার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০১৯ , ৩:৫৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৯ , ৩:৫৩ অপরাহ্ণ

আজ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস। ভালোবাসা দিবস মানেই না বলা মনের গোপন কথাটি যেন বলে ফেলার দিন, তেমনি পুরনো সাথীকে নতুন করে খুঁজে পাওয়ার দিন। এক কথায় একে অপরের ভালোবাসার স্রোতে ভেসে যাওয়ার দিন ভ্যালেন্টাইনস ডে। তবে ভালোবাসার মানুষটির মুখের হাসিই যে এই দিনের সেরা প্রাপ্তি। তবে এ দিনে বিশেষ কিছু উপহার আপনাদের ভালোবাসায় আনবে আলাদা মাধুর্য।
কিন্তু ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে কোন উপহার না দিলে যেনো ভালোবাসার পূর্ণতা প্রকাশ পায় না। এ দিনে প্রিয় মানুষটিকে কি উপহার দিবে এ নিয়েও অনেকে চিন্তায় পড়ে যায় অনেকেই।
এদিনে অনেকেই নিজের প্রিয় মানুষটিকে নরম পশমের ছোট্ট কুশন দিতে ভালোবসেন।কিন্তু একবার ভেবে দেখুন এই কুশনে যদি থাকে আপনাদের দু’জনের ছবি তাহলে কেমন হবে? ভাবুন এই রকম একটা গিফট আপনার মনের মানুষটিকে দিলে সে কতটা খুশি হবে! এবারে ভ্যালেন্টাইনস ডে রঙিন করে তুলতে পারেন এই পার্সোনালাইজড কুশনে। এর জন্য আপনাকে বেশি ঝামেলাও পোহাতে হবে না। ছবি বা নাম লেখার জন্য বিভিন্ন অনলাইন সংস্থা বা গিফটের দোকানেও গেলেও এখন পেয়ে যাবেন এসব কুশন।

ভ্যালেনটাইনস ডে তে উপহার দেয়া-নেয়া শুধুমাত্র প্রেমিক-প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং যে কোনো প্রিয় বন্ধুকে এইদিন উপহার দিতে পারেন। ছোট একটি উপহার আপনাদের সর্ম্পককে আরও বেশি মধুর করে তুলবে।
তবে একটা জিনিস প্রথমেই মনে রাখা দরকার। উপহারের গুরুত্ব কখনো টাকার পরিমাপে করা উচিত নয়। কারণ ছোট, বড়, দামি, সস্তা সব উপহারের সঙ্গেই জড়িয়ে থাকে আপনার ভালোবাসার মানুষটির ভালোবাসা ও আন্তরিকতার ছোঁয়া।
প্রিয় মানুষটাকে আর কি কি গিফট দিতে পারেন এ ভ্যালেন্টাইনস ডে তে তাহলে সে সম্পর্কে জেনে নিনি।

ছেলেদের জন্য উপহার : কার্ড, ফুল, মগ, সানগ্লাস, মানিব্যাগ, বডি স্প্রে, পারফিউম, কি-রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, পেন, টাই, ব্যাগ। আর সঙ্গীটি যদি পড়তে ভালোবাসে তাহলে বইয়ের থেকে ভালো গিফট আর হয় না।
মেয়েদের জন্য উপহার : কার্ড, ফুল, কফিমগ, সানগ্লাস, চকোলেট, টেডি, আংটি, পেনডেন্ট, ব্যাগ, হাতঘড়ি, পারফিউম, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়