×

জাতীয়

রাজধানীতে হাত-পা বাঁধা নটরডেম ছাত্রের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৪৫ পিএম

রাজধানীর সবুজবাগের কদমতলী এলাকার ৯ নম্বর রোডের একটি বাসা থেকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় ইয়োগেন হেনরি গঞ্জালভেজ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সবুজবাগ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে রাতেই মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহালে ওই যুবকের শরীরে ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। নটরডেম কলেজের ছাত্র ইয়োগেন চট্টগ্রাম কোতয়ালীর পাথরঘাটা এলাকার ম্যাকলিন গোন সালভেজের ছেলে। তবে ইয়োগেন পুরান ঢাকার নারিন্দা এলাকায় তার মামাতো বোনের বাসায় থাকতো।

মৃত যুবকের আরেক বোনের স্বামী রোমেন পিনারু বলেন, ইয়োগেন নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিল। তার বোন শিপ্রা বাসায় না থাকায় গত শুক্রবার (৮ ফেব্রুয়ারি) আরেক বোন ডালিনের নর্দ্দার বাসায় আসে। পরে মঙ্গলবার সকাল ৮টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর রাত ১০টা পর্যন্ত বাসায় না এলে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি। এর কয়েক ঘণ্টা পরই মরদেহ উদ্ধারের খবর জানতে পারি।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মফিজুল আলম বাংলানিউজকে বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App