বিএনপি জামায়াতকে ছাড়বে না : ওবায়দুল কাদের

আগের সংবাদ

‘দেবী’র প্রদর্শনী বন্ধের আহবান

পরের সংবাদ

ধর্ষণের ঘটনায় রিমান্ডে দুই পুলিশ কর্মকর্তা

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১২, ২০১৯ , ২:৫৯ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৯, ২:৫৯ অপরাহ্ণ

Avatar

ডাকবাংলোতে আটকে রেখে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মানিকগঞ্জের সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলামের ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে তাদের মানিকগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম সারওয়ারের আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। এ সময় বিচারক গ্রেপ্তার দুই পুলিশ কর্মকর্তার ছয়দিনের রিমান্ড মঙ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সাটুরিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে নির্যাতনের শিকার ওই তরুণী সাটুরিয়া থানায় দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। এরপর দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার দেখানো হয়। রাতেই ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ওই তরুণীর অভিযোগ, গত বুধবার এক খালার সঙ্গে পাওনা টাকা চাইতে গেলে সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম ডাকবাংলোর একটি রুমে দুইদিন আটকে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে। এ সময় জোর করে তরুণীকে ইয়াবা সেবন করান দুই পুলিশ কর্মকর্তা। গত শুক্রবার তাদের ডাকবাংলো থেকে বের করে দেয়ার পর ঘটনা জানাজানি হয়। এরপর শনিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।