চট্টগ্রামে আজ সদারঙ্গের জাতীয় উচ্চাঙ্গ সঙ্গীত সম্মেলন শুরু

আগের সংবাদ

চট্টগ্রামে ফ্লাইওভারের নিচে দোকান নির্মাণে নিষেধাজ্ঞা

পরের সংবাদ

ফিরিঙ্গীবাজার মহল্লা সমিতি

কম্বল বিতরণ ও গরিব শিক্ষার্থীদের আর্থিক অনুদান

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১২, ২০১৯ , ৬:৪২ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৯, ১১:০০ অপরাহ্ণ

অনলাইন প্রতিবেদক

নগরীর ফিরিঙ্গীবাজার মহল্লা কল্যাণ সমিতির উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল বিতরণ ও চিকিৎসা অনুদান এবং গরিব মেধাবী ছাত্রছাত্রীদের আর্থিক অনুদান দিয়ে সেবামূলক কর্মসূচি পালন করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় ফিরিঙ্গীবাজার দোভাষ গলির মহল্লা কমিটির কার্যালয়ে এ সেবামূলক কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও ফিরিঙ্গীবাজার মহল্লা কমিটির সভাপতি জহিরুল আলম দোভাষ, বিশেষ অতিথি ছিলেন ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

নগরবাইশ মহল্লা সর্দার কমিটির সাধারণ সম্পাদক মকসুদ আহমেদ সর্দারের সভাপতিত্বে ও ফিরিঙ্গীবাজার মহল্লা কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফিরিঙ্গীবাজার মহল্লা সর্দার কমিটির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন শরীফ মিজানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নগর আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বিশিষ্ট সমাজসেবী সাবরিনা কাইয়ুম দোভাষ, নুরুল আলম, আব্দুল হালিম বাচ্চু, বাবুল হক, খালেক হোসেন, আকবর শরীফ, মো. শরীফ, শওকত আলী, তৌহিদুল ইসলাম, সামশুল আলম, মো. মোরশেদ, কাজী নাসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, ফিরিঙ্গীবাজার মহল্লা কল্যাণ সমিতি-২০১৫ সাল থেকে মেধাবী ছাত্রছাত্রীদের ভর্তি, গরিব মানুষের চিকিৎসাসহ বিভিন্ন কল্যাণমূলক কাজ করে আসছে। ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে মানুষের সেবা করার জন্য এলাকার বৃত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান তারা। পরে ফিরিঙ্গীবাজার জামে মসজিদের খতিব মাওলানা ওসমান গণি দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।