ফোর্ডের দ্রুত এবং শক্তিশালী গাড়ি

আগের সংবাদ

নিতে হবে গাড়ির যত্ন

পরের সংবাদ

শ্রীনগরে নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১১, ২০১৯ , ৪:১৪ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০১৯, ৪:১৪ অপরাহ্ণ

Avatar

শ্রীনগরে একটি নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন ও উপজেলা আইন-শৃংখলা এবং সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ ফেব্রুয়ারি সোমবার সকালে উপজেলার হাঁসাড়া ইউনিয়ন পরিষদের নবনির্মিত ইউপি ভবন শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। ইউপি ভবন উদ্বোধন শেষে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃংখলা এবং সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সায়লা ফারজানা।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলার স্থানীয় সরকারের উপ পরিচালক এফএম শফিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মমিন আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী, হাঁসাড়া ইউপি চেয়ারম্যার মোঃ সোলায়মান খান, কুকুটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মোঃ বাবুল হোসেন বাবু, ষোলঘর ইউপি চেয়ারম্যান আলহাজ আজিজুল ইসলাম, পাটাভোগ ইউপি চেয়ারম্যান ফিরোজ আল মামুন, শ্রীনগর ইউপি চেয়ারম্যান হাজী মোখলেছুর রহমান, বাঘড়া ইউপি চেয়ারম্যান মোঃ নুর ইসলাম, তন্তর ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, বীরতারা ইউপি চেয়ারম্যান মোঃ আজিম হোসেন খান প্রমুখ।
সভা শেষে বিকালের দিকে ইউনিয়নের আলমপুর-সোনারগাঁও একটি নির্মিত রাস্তা ও ইউনিয়নে সরকারি অর্থায়নে নির্মিত ভূমিহীনদের ঘর উদ্বোধন করেন এবং তাদের খোঁজখবর নেন। এসময় স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।