কসবায় ট্রাকচাপায় নারী নিহত

আগের সংবাদ

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৩

পরের সংবাদ

চার উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১১, ২০১৯ , ৯:৪২ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০১৯, ৯:৪২ অপরাহ্ণ

প্রথম ধাপের ৮৬ উপজেলা পরিষদের নির্বাচনে মোট ১ হাজার ৮৮টি মনোনয়নপত্র জমা পড়েছে। এদের মধ্যে চেয়ারম্যান পদে একজন করে মনোনয়নপত্র দাখিল হয়েছে চার উপজেলায়।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে এ হিসাব দিয়েছে নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখা।

১ হাজার ৮৮ জনের মধ্যে চেয়ারম্যান পদে ২৮৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪৮৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জন ৩১৫ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এসব প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

কারণ, চেয়ারম্যান পদে জামালপুরের সরিষাবাড়ি, মেলান্দহ, মাদারগঞ্জ ও জয়পুরহাট সদর উপজেলায় একজন করে মনোনয়নপত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে সিরাগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়ায় একজন করে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাজশাহীর গোদাগাড়ী ও সিরাজগঞ্জের শাহজাদপুরে একজন করে মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রথম ধাপে ১০ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ১২ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৯ ফেব্রুয়ারি।