×

জাতীয়

ধামরাইতে সড়ক দুর্ঘটনা: নিহত ১, আহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৮ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ইসলামপুরে একটি মাইক্রোবাসকে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক ও পেছন দিক থেকে একটি ড্রাম ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত ও সাতজন আহত হয়।

আহতদের মধ্যে পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। অপর ট্রাকটি পালিয়ে যায়। নিহত মোশারফ হোসেন পটুয়াখালীর বাউফল উপজেলা হরিপাশা গ্রামের মৃত মনোয়ার গাজীর ছেলে। তিনি ফরিদপুরে পলি ক্যাবল কারখানার উপব্যবস্থাপক ছিলেন।

পুলিশ ও আহতরা জানায়, মুন্সিগঞ্জের গজারিয়ায় অবস্থিত পলি ক্যাবল কারখানা পরিদর্শন ও একটি সেমিনারে অংশগ্রহণ করার জন্য ফরিদপুরে পলি ক্যাবল বিক্রয় কেন্দ্রের কয়েকজন কর্মকর্তা,পি ডাব্লিউ ডি’র কয়েকজন কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী ও একটি ডেভেলপার কম্পানির কয়েকজনকে নিয়ে শনিবার ভোরে ফরিদপুর থেকে তিনটি হাইয়েস মাইক্রোবাসযোগ ফরিদপুর থেকে রওয়ানা হন। তাদের বহনকরা মাইক্রোবাস ধামরাইয়ের ইসলামপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক একটি মাইক্রোবাসকে চাপা দেয়।

এ এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। পরক্ষণেই পেছন দিক থেকে একটি ড্রাম ট্রাক মাইক্রোবাসের পিছনে লাগিয়ে দেয়। এতে ধুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। এ সময় ঘটনাস্থলেই মোশারফ হোসেন নামের এক ব্যক্তি নিহত ও আহত হয় পি ডাব্লিউ ডি’র কর্মকর্তা জাহিদ হোসেন,পলি ক্যাবল ইন্ড্রাস্টিজের কর্মকর্তা আবদুর রাজ্জাক, ফরিদপুর সদর থানার পশ্চিম খাবাসপুরের ইলিয়াস হাওলাদার, ভাটি লক্ষ্মীপুর কোনাঘাটা গ্রামের মৃত সামসুদ্দিন শেখের ছেলে আলাউদ্দিন টের্ডিং কোম্পানির কর্মকর্তা ফজলুল হকসহ সাতজন।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান জানান, ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে অপর ট্রাকটি পালিয়ে গেছে। নিহত মোশারফকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App