চেলসি ছাড়বেন না হ্যাজার্ড

আগের সংবাদ

থিয়াগোর স্ত্রীর আহবান

পরের সংবাদ

সুস্থ নন স্মিথ

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০১৯ , ৪:৫৩ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

Avatar

স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার বল টেম্পারিংয়ের অপরাধে এক বছর আন্তর্জাতিক ও অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হন। মার্চের ২৯ তারিখে তাদের শাস্তির মেয়াদ শেষ হবে। তাই হাত গুটিয়ে বসে না থেকে নিজেদের ঝালিয়ে নিতে দুজনেই এসেছিলেন চলতি বিপিএলের ষষ্ঠ আসরে খেলতে। তবে কনুইয়ের চোটের কারণে বিপিএলে দুই ম্যাচ খেলে চিকিৎসার জন্য দ্রুত অস্ট্রেলিয়া ফিরে যান স্টিভেন স্মিথ। অন্যদিকে বিপিএলে রংপুরের বিপক্ষে ম্যাচে কনুইয়ে ব্যথা পান আরেক অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার। এরপর দেশে ফিরে যেতে হয় এই বাঁ-হাতি ক্রিকেটারকেও। দুজনই ফিরে গিয়ে অস্ত্রোপচার করেছেন। স্মিথের থেকে দ্রুত সময়ে সুস্থ হয়ে উঠছে ওয়ার্নার। তবে এখনো পুরোপুরি সুস্থ নন স্মিথ। এ ছাড়া নিষেধাজ্ঞা শেষ হলে সুস্থ হয়ে স্মিথ কবে মাঠে ফিরবেন, এ নিয়ে দেখা যাচ্ছে সংশয়। কারণ অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড তাড়াহুড়ো করে স্মিথকে মাঠে ফেরাতে চাচ্ছে না। তাকে বিশ্বকাপের সময়ে না খেলিয়ে একেবারে অ্যাশেজের জন্য প্রস্তুত করার কথা ভাবছে ক্রিকেট অস্ট্রেলিয়া।
বর্তমান অজি অধিনায়ক টিম পেইন বলেছেন, অ্যাশেজ সিরিজ জেতাতে কার্যকরী ভ‚মিকা পালন করবে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। হয়তো মার্চে নিষেধাজ্ঞার পরই জাতীয় দলে ফেরার ডাক পাবে অভিজ্ঞ এ দুই ক্রিকেটার।
বিশ্বকাপের আগে স্মিথ-ওয়ার্নার ফিরবেন এবং দলের শক্তি বাড়াবেন। এমন আশায় বুক বেঁধেছিলেন অজি সমর্থকেরা। কিন্তু কনুইয়ের চোটের কারণে বাঁধল গণ্ডগোল। বিপিএলে ভালোভাবে খেলা হলো না এবং ঠিকভাবে অনুশীলনও হলো না।