জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ড

আগের সংবাদ

সুস্থ নন স্মিথ

পরের সংবাদ

চেলসি ছাড়বেন না হ্যাজার্ড

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০১৯ , ৪:৪৫ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০১৯, ৪:৪৫ অপরাহ্ণ

ইংলিশ ক্লাব চেলসির বেলজিয়ামের ফরোয়ার্ড এডেন হ্যাজার্ডের দলবদল নিয়ে আলোচনা যেন থামছেই না। হ্যাজার্ডের দলবদল নিয়ে এবার গণমাধ্যমে কথা বলেছেন তার সাবেক ক্লাব সতীর্থ সেস ফেব্রিগাস। চেলসি ছেড়ে হ্যাজার্ড অন্য কোনো ক্লাবে যাবেন না বলে জানিয়েছেন তিনি।
এ বিষয়ে কয়েক দিন আগে চেলসি ছেড়ে ফরাসি ক্লাব মোনাকোতে নাম লেখানো স্প্যানিশ মিডফিল্ডার সেস ফেব্রিগাস বলেন, আগামী সপ্তাহেই নিজের ভবিষ্যৎ নিয়ে চ‚ড়ান্ত সিদ্ধান্তের কথা জানাবে হ্যাজার্ড। এ কথা আমি শুনেছি। তবে আমার মনে হয়, সে চেলসি ছাড়ার সিদ্ধান্ত নেবে না। কেননা, ইংলিশ ক্লাবটিতে হ্যাজার্ড খুবই ভালো আছে। এরপর তিনি যোগ করেন, চেলসির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে দেড় বছর পর। অবশ্য হ্যাজার্ডের ভাবনায় কী রয়েছে সেটা বলা মুশফিল। চেলসিতে থাকার বিষয়টা তার সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। সে রিয়াল মাদ্রিদকে খুবই পছন্দ করে। দীর্ঘ সময় একসঙ্গে খেলেছি আমরা। রিয়াল মাদ্রিদের প্রতি ভালোবাসার কথাটা সে আমাকে বেশ কয়েকবার বলেছে। কিন্তু আমার মনে হয়, এ মুহূর্তে সে চেলসি ছাড়ার সিদ্ধান্ত নেবে না। আশা করি, সে ইংলিশ ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে। আর যদি তা না করে তবে রিয়াল মাদ্রিদে যোগ দেবে। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।
উল্লেখ্য, ফরাসি ক্লাব লিলে ছেড়ে ২০১২ সালে ইংলিশ জায়ান্ট চেলসিতে নাম লেখান এডেন হ্যাজার্ড। দ্য ব্লু সদের হয়ে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩৩১ ম্যাচে ১০৪ গোল করেছেন তিনি।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা