দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স

আগের সংবাদ

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন আজ

পরের সংবাদ

এমপি হচ্ছেন সুবর্ণা মুস্তাফা

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০১৯ , ৬:০০ পূর্বাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০১৯, ১২:০৩ অপরাহ্ণ

রাষ্ট্রের শীর্ষ মর্যাদা একুশে পদকে ভূষিত হওয়ার পর আরও একটি সুখবর ঢাকাই সিনেমার সফল অভিনেত্রী ও প্রযোজক সুবর্ণা মুস্তাফার জন্য। একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনীত হয়েছেন তিনি।

শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনীত ৪১ জনের নামের তালিকা ঘোষণা করেন। এর মধ্যে রয়েছেন খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাও।

এর আগে বিকাল সাড়ে ৪টা থেকে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। সভায় দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

তিন দশকেরও বেশি সময় ধরে অভিনয়ের আঙিনায় মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বাংলাদেশের নাট্যজগতে বিশেষ মর্যাদার স্থান অধিকার করে আছেন তিনি। আশির দশকে ছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি অভিনেত্রী।

প্রখ্যাত অভিনেতা গোলাম মুস্তাফার মেয়ে সুবর্ণা মুস্তাফা ১৯৫৯ সালের ২ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে ডিগ্রি লাভ করেন।