ভেজাল প্যারাসিটামল তৈরির অভিযোগ একজনের সাজা

আগের সংবাদ

ঝিনাইগাতীতে পল্লী বিদ্যুৎ সংযোগ দিচ্ছে আলোর ফেরিওয়ালা

পরের সংবাদ

ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন

মৌলভীবাজারে সাংবাদিকদের নিয়ে সিভিল সার্জন অফিসের ওরিয়েন্টেশন

মৌলভীবাজার প্রতিবেদক :

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ৪:৫০ অপরাহ্ণ

আগামী নয় ফেব্রুয়ারি জাতীয় ভিটামিন “এ ” প্লাস ক্যাম্পেন সফল করতে মৌলভীবাজার জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সাংবাদিক ওরিয়েন্টশন কোর্স সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার ইপিআই ভবনে জেলা সিভিল সার্জন অফিসের আয়োজনে এ সাংবাদিক ওরিয়েন্টেশনে ৩৫ জন সাংবাদিক অংশ নেন।
এ সময় সার্জন ডাক্তার মো. শাহজাহান কবীর চৌধুরী সভাপতিত্বে ডিসপ্লের মাধ্যমে বিশেষ বক্তব্য উপস্থাপন করেন ডা: সায়মা মুজাহিদ লিজা। ওরিয়েন্টেশনে সাংবাদিকদের মধ্যে বক্তব্যদেন মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব ও সম্পাদক সালেহ এলাহি কুটি, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন মৌলভীবাজার এর সভাপতি শাহ্ অলিদুর রহমান ও সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। এ ছাড়াও আলোচনায় অংশনেন সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, এ এস এম উমেদ আলী, এ এস এম হুমায়েদ আলী শাহীন প্রমূখ।

জেলা সিভিল সার্জন ডাক্তার মো. শাহজাহান কবীর চৌধুরী জানান, এবারে মৌলভীবাজার জেলায় এক হাজার ৬৪৬ “এ” প্লাস ক্যাম্পেইন কেন্দ্রে, ৬ থেকে ১১ মাসের শিশুদের ২৮ হাজার ৭৩১ টি এবং ১২ থেকে ৫৯ মাসের শিশুদের ২ লাখ ৪৫ হাজার ৩২২ জন শিশুকে ভিটামিন এ দেয়া হবে। ৯ ফেব্রæয়ারী সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে এ কার্যক্রম।